Advertisement
৩০ মে ২০২৪
Uorfi Javed

ভাঙা হৃদয় গলায় ঝুলিয়েই ঢেকেছেন স্তনযুগল, উরফির নয়া অবতার কি প্রেম ভাঙার ইঙ্গিত দিল?

ভ্যালেন্টাইন দিবস উদ্‌যাপন উপলক্ষে ভাঙা মন দিয়েই নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই নানা দিক থেকে উড়ে এসেছে বিতর্কিত মন্তব্য।

Image of Uorfi Javed

ভ্যালেন্টাইন্স ডে উদ্‌যাপন উপলক্ষে ভাঙা মন দিয়েই নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৮:৫৭
Share: Save:

নিজের দুঃখ-কষ্ট ঢেকে অন্যদের বিনোদনের দায়িত্ব নিয়েছেন মডেল-তারকা উরফি জাভেদ। মুসলিম পরিবারে অত্যাচারিত মেয়েবেলা, অভাবের সংসার, নিজের এবং বোনের দায়িত্ব নিতে রোজগার করতে নামা। শরীরের জন্যই তো জনপ্রিয়তার শীর্ষে উরফি। কিন্তু সে তো আমজনতার চোখে। কিন্তু এত কিছুর পরও তাঁর মনের খবর কেউ রেখেছেন কি? অজস্র মানুষের ভালবাসা তো পেয়েছেন, কিন্তু নির্দিষ্ট কোনও এক ব্যক্তি, যে উরফিকে শুধু তাঁর শরীরের জন্য ভালবাসবেন না, এমন মানুষের খোঁজ তিনি পেয়েছেন কি? বোধ হয় না! তাই ভাঙা মনের প্রতীক গলায় ঝুলিয়েই সম্প্রতি অনুরাগীদের সামনে এলেন তিনি।

গলা থেকে ঝুলছে ভাঙা হৃদয়। আর তা দিয়েই স্তন ঢেকেছেন মডেল-তারকা উরফি জাভেদ। ভালবাসার রং যেমন লাল, তেমনই গাঢ় লাল রঙের ভাঙা হৃদয়ের দু’টি টুকরো ঝুলছে তাঁর গলা থেকে। বাঁ দিকে উঁকি মারছে ট্যাটু। দেহের উপরের অংশের পোশাক বলতে এইটুকুই। কোমর থেকে পা পর্যন্ত ঢাকা রয়েছে কালো রঙের পালাজ়োয়। চকচকে লাল রঙের ওই ভাঙা হৃদয় যে একান্তই উরফির, সে কথা বলার প্রয়োজন নেই। কিন্তু কে কী কারণে তাঁর মন ভাঙলেন, সেই উত্তর মেলেনি।

প্রায় প্রতিদিনই নানা রকম অবতারে সামনে আসেন উরফি। দর্শকদের মনোরঞ্জন তো করেনই, সঙ্গে বিতর্কও পিছু ছাড়ে না তাঁর। ভ্যালেন্টাইন্স ডে উদ্‌যাপন উপলক্ষে ভাঙা মন দিয়েই নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই নানা দিক থেকে উড়ে এসেছে বিতর্কিত মন্তব্য। তাঁদের মধ্যে বেশির ভাগই সাদা চোখে দেখতে পেলেন উরফির স্তন। এক জন লিখলেন, “সবই তো দেখে নিয়েছি। নতুন করে আর কী-ই বা দেখাবেন!” কিন্তু অবাক কাণ্ড! কারও কানেই তাঁর মন ভাঙার শব্দ পৌঁছল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed New Dress heartbroken
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE