Advertisement
৩০ মে ২০২৪
Uorfi Javed

আর রাখঢাক নয়, কালো জামার উপর ফুটে উঠল উরফির বক্ষযুগল, প্রকাশ্যে এল ভিডিয়ো

আর ধরে রাখা গেল না উরফিকে। অনেক দিন ধরে অনুরাগীদেরও কৌতূহল ছিল। সেই কৌতূহল নিবারণ করতেই কি শেষমেশ এ বেশে ধরা দিলেন উরফি?

Image of Uorfi Javed

উদ্ধত যৌবন কি আর ধরে রাখতে পারছেন না তিনি? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৯:৫৭
Share: Save:

বিতর্ক শুধু পোশাক নিয়ে নয়। এ বার মডেল-তারকা উরফি জাভেদের বক্ষযুগল নিয়েও জোর চর্চা শুরু। নতুন নতুন ধরনের পোশাক পরে নিত্য দিন তাক লাগিয়ে দেন উরফি। অভিনব নানা রকম পোশাক পরে যেটুকু লজ্জা নিবারণ করতেন, এ বার কি আর সেটুকু রাখঢাকও করতে চাইলেন না? উদ্ধত যৌবন কি আর ধরে রাখতে পারছেন না তিনি? উরফির সদ্য পোস্ট করা ছবি, ভিডিয়ো দেখে অনেকেই তেমন প্রশ্ন তুললেন।

পরনে ঘন, কালো রঙের ‘বডিকন’ পোশাক। তার উপর স্পষ্ট স্তনযুগল, স্তনবৃন্ত। নাহ! জামার উপর আঁকা স্তনযুগল যেন উরফিরই। তেমন পোশাকেই অনুরাগীদের সামনে এলেন মডেল। দূর থেকে ক্যামেরায় ধরা পড়ে না তার কৃত্রিমতা। তবে কাছে এলে তা বোঝা যায়। উরু পর্যন্ত কালো পোশাক, লম্বা বেণী করা চুলে, তাঁর রূপের আগুন যেন ঝরে ঝরে পড়ছে।

কখন যে তিনি কোন পোশাকে সামনে আসবেন, তা আগে থেকে আন্দাজ করা দায়। এমন পোশাকের ছবি দিয়ে উরফির প্রশ্ন, “কতটুকু হলে বাড়াবাড়ি?” উত্তর দেন অনুরাগীরা। তবে সে সবে বিশেষ পাত্তা দেন না তিনি। তাঁর কাছে সবটাই গবেষণা। পোশাক আর তাঁর শরীর হল সেই গবেষণার উপাদান মাত্র। গবেষণার ফল কেমন? ধরা রইল সেই ভিডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed New Dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE