Advertisement
২২ জুন ২০২৪
Uorfi Javed

গায়ে একটিও সুতো নেই, আছে শুধুই ফিনফিনে কাগজ! তা দিয়েই লজ্জা নিবারণ করলেন উরফি

বন্ধু শৌচাগারে গিয়ে খুঁজে পাচ্ছেন না ব্যবহারের ‘টয়লেট পেপার’। কারণ, মডেল-তারকা উরফি।

Image of Uorfi Javed

নিত্যনতুন পোশাকে সমাজমাধ্যমে উষ্ণতা ছড়ান মডেল-তারকা উরফি জাভেদ। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৭:২৫
Share: Save:

শরীরের দু’টি ভাগে পোশাকের আলাদা দু’টি খণ্ড। নিম্নাঙ্গে রয়েছে ছোট ঝুলের স্কার্ট এবং স্তনযুগল ঢাকা পড়েছে এক খণ্ড সাদা বস্ত্রে। তবে পোশাকের কোনওটিতেই সুতো নেই। কারণ, পোশাক তৈরি হয়েছে শুধুমাত্র শৌচাগারের কাগজ দিয়ে। নিজের মস্তিষ্কপ্রসূত এমন পোশাক পরেই অনুরাগীদের কাছে ধরা দিলেন উরফি।

শৌচকার্যে ব্যবহার করার জন্য টয়লেট পেপারের খোঁজ করছিলেন উরফির এক বন্ধু। তার পরই হঠাৎ তাঁর চোখ যায় উরফির দিকে। দেখেন, বুক এবং কোমরে জড়ানো রয়েছে সেই টয়লেট পেপার। ওই পাতলা ফিনফিনে কাগজ দিয়ে তৈরি বড় বড় ফুল নেমে এসেছে বাঁ কাঁধ থেকে। ঊরু পর্যন্ত স্কার্টের তলায় রয়েছে কাগজের ফ্রিল। কোমরের বাঁ দিকেও রয়েছে কাগজ দিয়ে বানানো ফুলের নকশা। এত ফুল যখন রয়েছে, সে টানে প্রজাপতিরও আসার কথা। উরফির কান থেকে কাঁধ পর্যন্ত ঝুলছে পাথরখচিত প্রজাপতি। সৃজনশীল উরফির এমন প্রতিভা দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। কেউ তারিখ করছেন উরফির শিল্পসত্তার, তো তাঁর কেউ উপস্থিত বুদ্ধির।

নিত্যনতুন পোশাকে সব সময়েই সমাজমাধ্যমে উষ্ণতা ছড়ান মডেল-তারকা উরফি জাভেদ। কারণ, তাঁর বিনোদনের মাধ্যম, তাঁর শরীর এবং পোশাক-ভাবনা। যার মধ্যে বেশির ভাগটাই নিজের মস্তিষ্কপ্রসূত। এর আগে এমন পোশাকের বহু নিদর্শন তিনি দেখিয়েছেন। কখনও ময়লা ফেলার প্লাস্টিকের ব্যাগ, কখনও বেতের কঞ্চি, কখনও বুকের উপর শুধুই দু’টি চোঙ, আবার কখনও বা শুধু ব্যান্ডেজ। পোশাকে এমন বৈচিত্র আনতে বোধ হয় উরফিই পারেন। টয়লেট পেপার দিয়ে বানানো পোশাক পরে কেমন লাগছে উরফিকে? রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed new look New Dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE