Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

‘বউয়ের মান ভাঙাতে হবে’, এই মর্মে ছুটি চেয়ে আবেদন জানালেন পুলিশকর্মী

ছুটি যেন মঞ্জুর হয়ে যায়, তাই কর্মীরা তাঁদের আবেদনপত্রে কত রকম কারণ দেখান। কিন্তু এর আগে এমন কারণ দেখিয়ে কেউ ছুটি চেয়েছেন কি?

পুলিশ সুপারের কাছে ছুটির আবেদন জানিয়ে চিঠি দিলেন এক পুলিশকর্মী।

পুলিশ সুপারের কাছে ছুটির আবেদন জানিয়ে চিঠি দিলেন এক পুলিশকর্মী। ছবি- প্রতীকী

সংবাদ সংস্থা
নয়ডা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:৩২
Share: Save:

বিয়েতে বেশি ছুটি মেলেনি। তাই বিয়ের পরের দিনই কাজে যোগ দিতে হয়েছিল উত্তরপ্রদেশের মহারাজগঞ্জের এক পুলিশকর্মীকে। মেয়ের বিদায়ের পর, সদ্য বিয়ে করা স্ত্রীকে বাপের বাড়িতেই রেখে এসেছিলেন। তার পর থেকে যত বারই ফোনে কথা বলতে চেষ্টা করেছেন, ওই ব্যক্তির স্ত্রী এড়িয়ে গিয়েছেন। তাই এ বার সত্যি কারণ দেখিয়েই থানার পুলিশ সুপারের কাছে ছুটির আবেদন জানালেন ওই পুলিশকর্মী।

আবেদনপত্রে হিন্দি ভাষায় লেখা রয়েছে ছুটি নেওয়ার কারণ। থানার বড়বাবুকে উদ্দেশ্য করে লেখা হয়েছে সেই চিঠিটি। ‘‘বউ রাগ করেছে। যত বার ফোন করেছি, এক বারও কথা বলেনি। সামনে না গেলে কথা বলবেও না।’’

সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে এতটুকু সময় কাটাতে পারেননি বলে আক্ষেপ ছিল তাঁরও। কিন্তু উপায় ছিল না। বার বার বিভিন্ন কারণ দেখিয়ে বাড়ি ফেরার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। ও দিকে, বিয়ের সব আচার-অনুষ্ঠান পালনের পর থেকেই বাপের বাড়িতে রয়েছেন সদ্য বিবাহিতা স্ত্রী। অভিমানে কথাও বলতে চাইছেন না।

নিজের হাতে লেখা আবেদনপত্রের ছবিটি সমাজমাধ্যমে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

নিজের হাতে লেখা আবেদনপত্রের ছবিটি সমাজমাধ্যমে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ছবি- টুইটার

ওই পুলিশকর্মীর নিজের হাতে লেখা আবেদনপত্রের ছবিটি সমাজমাধ্যমে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। সমাজমাধ্যমে ভেসে এসেছে নানা মন্তব্য। কেউ লিখেছেন, “ভালবাসার এমন সরল উদাহরণ আর দুটো হয় না।” আবার কেউ লিখেছেন, “সরকারি চাকরি করলেও ছুটি পাওয়া যায় না?”

বলাই বাহুল্য, এমন কারণে থানার বড়বাবু ওই পুলিশকর্মীর ছুটি মঞ্জুর করতেও বাধ্য হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Leave Application UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE