Advertisement
০৫ মে ২০২৪
Extra Marital Affair

১২ বছর পর ছেড়ে যান প্রেমিকা, তার পর থেকেই পরকীয়ায় উসখুস করা বধূদের কাণ্ড ফাঁস করেন যুবক

পরকীয়ায় আগ্রহী নারীদের কথা অনলাইনে ফাঁস করাই লক্ষ্য অস্ট্রেলিয়ার এক যুবকের। ৩৩ বছর বয়সি ওই যুবকের নাম জে ইনগ্রাম।

অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর দাবি, তাঁকে যাঁরা যৌন ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠান, তাঁদের অনেকেই সামাজিক ভাবে কোনও না কোনও স্থায়ী সম্পর্কে রয়েছেন।

অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর দাবি, তাঁকে যাঁরা যৌন ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠান, তাঁদের অনেকেই সামাজিক ভাবে কোনও না কোনও স্থায়ী সম্পর্কে রয়েছেন। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৫:১৫
Share: Save:

১২ বছর একসঙ্গে থাকার পর ভেঙে যায় সম্পর্ক। সেই ভাঙন মেনে নেওয়া সহজ ছিল না। তাই নিজের একাকিত্ব দূর করতে নতুন একটি লক্ষ্য বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ার এক যুবক। একা হওয়ার পর থেকে পরকীয়ায় আগ্রহী নারীদের কথা অনলাইনে ফাঁস করেন অস্ট্রেলিয়ার এক যুবক। ৩৩ বছর বয়সি ওই যুবকের নাম জে ইনগ্রাম। অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টের ঘটনা।

ইনগ্রাম পেশায় গাড়ি ব্যবসায়ী। প্রায় ১২ বছর একটি স্থায়ী সম্পর্কে থাকায় অন্য নারীদের থেকে পাওয়া প্রেম প্রস্তাবে খুব একটা নজর দিতেন না তিনি। কিন্তু একা হওয়ার পর সেই সব প্রস্তাব নতুন করে ঘেঁটে দেখছেন যুবক। আর সেই সব মেসেজ দেখেই বিবাহিত ও অন্য সম্পর্কে থাকা নারীদের পরকীয়ার চেষ্টার কথা ফাঁস করার সিদ্ধান্ত নেন তিনি। ইনস্টাগ্রামে ব্যবসায়ী দাবি করেছেন, তাঁকে যাঁরা যৌন ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠান, তাঁদের অনেকেই সামাজিক ভাবে কোনও না কোনও স্থায়ী সম্পর্কে রয়েছেন। তবু ‘ডিএম’-এ তাঁরা এমন সব কথা বলছেন, যা বিবাহিত কোনও নারীর অন্য পুরুষকে বলা উচিত নয় বলেই মত তাঁর।

‘ফটোশপ’ ব্যবহার করে মহিলাদের ছবির সঙ্গে নিজের ছবি বসিয়ে, ইনস্টাগ্রামে সেই ছবি প্রকাশ করছেন ইনগ্রাম।

‘ফটোশপ’ ব্যবহার করে মহিলাদের ছবির সঙ্গে নিজের ছবি বসিয়ে, ইনস্টাগ্রামে সেই ছবি প্রকাশ করছেন ইনগ্রাম। ছবি: সংগৃহীত

যাঁদের বিরুদ্ধে ইনগ্রামের এমন অভিযোগ, তাঁদের কাজের কথা প্রকাশ করার জন্য একটি নির্দিষ্ট পন্থা নিয়েছেন ইনগ্রাম। ‘ফটোশপ’ ব্যবহার করে তাঁদের ছবির সঙ্গে নিজের ছবি বসিয়ে, ইনস্টাগ্রামে সেই ছবি প্রকাশ করছেন তিনি। কিন্তু ইনগ্রামের এই কাজে খুশি নন অনেকেই। নেটমাধ্যমে কেউ কেউ বলছেন, তাঁর যদি বিষয়টি পছন্দ না হয়, তবে সরাসরি সংশ্লিষ্ট নারীদের সে কথা জানাতে পারেন তিনি। ‘ব্লক’-ও করা যেতে পারে। কারও আবার মনে হচ্ছে, নিছক প্রচারের আলোয় আসতেই এই কাজ করছেন তিনি। তবে সমালোচনার মুখেও নিজের অবস্থানে অটল জে। বলছেন, এটি এখন তাঁর ‘মিশন’। ফলে এই কাজ করা বন্ধ করবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Australia Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE