Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Girls Fighting

অনাবৃত ছবি যুবককে পাঠানোর অভিযোগ, প্রকাশ্য রাস্তায় তুমুল হাতাহাতি দুই তরুণীর, চলল কিল-চড়-ঘুসি

দিবালোকে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই তরুণী। এক জনের অভিযোগ, অন্য যুবতী তাঁর নগ্ন ছবি পাঠিয়ে দিয়েছিলেন এক যুবকের কাছে। দুই তরুণীর পরিচয় অবশ্য এখনও জানা যায়নি।

দুই তরুণীর মারামারি।

দুই তরুণীর মারামারি। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৫:০৩
Share: Save:

প্রকাশ্য রাস্তায় ভরদুপুরে হাতাহাতি করছেন দুই তরুণী। দাঁড়িয়ে দেখছেন রাস্তার লোক। দু’জনে এতই উত্তেজিত যে, থামানোর সাহস পর্যন্ত পাচ্ছেন না কেউ। এমনই একটি ভিডিয়ো নিয়েই জোর চর্চা শুরু হয়েছে টুইটারে। উত্তরপ্রদেশের ঘটনা।

Advertisement

লড়াই করা দুই তরুণীর এক জনের পরনে ছিল সাদা ও ছাই রঙের দাগটানা জামা, অন্য জনের পরনে ছিল নীল রঙের একটি পোশাক। ভিডিয়োটি যখন শুরু হয়েছে, তত ক্ষণে এক দফা লড়াই হয়ে গিয়েছে দুই তরুণীর মধ্যে। যিনি ভিডিয়োটি করছেন তিনি ছাই-সাদা পোশাক পরিহিত তরুণীকে জিজ্ঞাসা করেন, “কেন লড়াই করছেন আপনারা?” তরুণী চিৎকার করে বলেন, তাঁর নগ্ন ছবি এক যুবকের কাছে পাঠিয়ে দিয়েছেন নীল পোশাক পরিহিত যুবতী।

কথা বলতে বলতেই ফের শুরু হয়ে যায় ঝগড়া। ঝামেলা চলাকালীন নীল পোশাক পরে থাকা যুবতীকে আক্রমণ করেন অভিযোগকারী তরুণী। চলতে থাকে কিল-চড়-ঘুষি। ছেড়ে দেননি অপর তরুণীও। পাল্টা কয়েক ঘা কষিয়ে দেন তিনিও। লড়াই থামার পর যিনি ভিডিয়ো করছিলেন, তিনি এক তরুণীকে জিজ্ঞাসা করেন তাঁরা কোথায় থাকেন? নীল পোশাক পরিহিত যুবতী জানান, তিনি থাকেন শতাব্দী নগরে। তবে দুই তরুণীর পরিচয় জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.