Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল

হাতের কাছে রোজকার ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। এ বার ফের নতুন অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি। কেমন ছিল সেই অবতার?

Urfi Javed surprised her fans wearing unique sleeping mattress dress

উরফির ভিডিয়ো নিয়ে হইচই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৮:২৯
Share: Save:

উরফি জাভেদ মানেই ছকভাঙা ফ্যাশন। ফ্যাশনের ব্যাকরণ মানেন না তিনি। তাই তাঁর পোশাক নিয়ে চর্চার শেষ নেই বলিপাড়ায়। কখনও আবার পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক নিয়ে দিব্যি আছেন মডেল উরফি জাভেদ। আয় করছেন কোটি কোটি টাকা। এর আগে কখনও সাইকেলের চেন দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ফুল দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন উরফি। হাতের কাছে রোজকার ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। এ বার ফের নতুন অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি।

সম্প্রতি উরফি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখ‌ে অবাক হয়েছেন তাঁর অনুরাগীরা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তায় বিছানো উজ্জ্বল নীল রঙের গদি, তার উপর শুয়ে রয়েছেন উরফি। পর ক্ষণেই সেই গদিকেই স্কার্ট হিসাবে পরে দৌড়ে বেড়াচ্ছেন তিনি। কানে সোনালি দুল, পায়ে পেনসিল হিল, মাথায় খোঁপা— গদি পরে উরফির দৌড় নিয়ে শুরু হয়েছে নানা চর্চা। উরফির এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটমাধ্যমে প্রশ্ন উঠছে, ‘‘শেষ পর্যন্ত গদিও বাদ দিলেন না উরফি?’’

অভিনেত্রীর এই নয়া পোশাকের ছবি নিমেষে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। উরফির এই পোশাক দেখে নিন্দার ঝড় নেটপাড়ায়, শালীনতা নিয়ে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। তবে এ সব সমালোচনায় নির্বিকার তিনি। দিনের শেষে উরফি রয়েছেন উরফিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE