Advertisement
০২ মে ২০২৪
Urfi Javed

কোটের মধ্যে দিয়ে উঁকি মারছেন তিনি! উরফির কীর্তি দেখে চারদিকে হাসির রোল

হাতের কাছে রোজকার ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। এ বার ফের নতুন অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি।

Urfi Javed.

উরফি না কি কাকতাড়ুয়া? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪০
Share: Save:

উরফি জাভেদ মানেই ছক ভাঙার ফ্যাশন। ফ্যাশনের ব্যাকরণ মানেন না তিনি। তাই তাঁর পোশাক নিয়ে চর্চার শেষ নেই বলিপাড়ায়। কখনও আবার পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক নিয়ে দিব্যি আছেন মডেল উরফি জাভেদ। আয় করছেন কোটি কোটি টাকা। এর আগে কখনও সাইকেলের চেন দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ফুল দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন উরফি। হাতের কাছে রোজকার ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। এ বার ফের নতুন অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি।

ভিডিয়োতে ধরা পড়েছে, গোলাপি রঙের প্যান্টস্যুট পরে গাড়ি থেকে নামছেন উরফি। তবে শরীর দেখা গেলেও মাথা কোথায়? গাড়ি থেকে তবে কি উরফির বদলে স্কন্ধকাটা ভূত নামল? এত সব জল্পনার পরে শেষমেশ কোটের ফাঁকে উরফির মুখের দেখা মিলল। গোলাপি প্যান্টের উপরে গোলাপি জ্যাকেট। তবে জ্যাকেটটি যেখানে থাকার কথা সেখানে নেই। মাথার উপরে হ্যাঙ্গার থেকে ঝুলছে জ্যাকেট আর তাতেই ঢেকেছে উরফির মুখ।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই হাসির রোল উঠেছে চারদিকে। এক জন উরফির পোশাক দেখে লিখেছেন, “মাঠে নিয়ে গেলে কাকতাড়ুয়ার কাজ করতে পারেন উরফি।” কেউ আবার লিখেছেন, “ঠিক যেন ভূতের মতো লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE