Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

মলত্যাগের পর প্রেমিক নিজেকে পরিষ্কার করেন না! ‘নোংরামো’ নিতে না পেরে সম্পর্ক ভাঙলেন তরুণী

প্রেমিক টয়লেট পেপার ব্যবহার করেন না! তাই সম্পর্ক থেকে বেরিয়ে এলেন তরুণী। নিজেই টিকটক ভিডিয়োয় গোটা ঘটনাটি ভাগ করে নিয়েছেন তিনি।

symbolic image.

সম্পর্কে ভাঙার মূলে যখন টয়লেট পেপার! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১২:৪৭
Share: Save:

সম্পর্কে কখন বিচ্ছেদ নেমে আসবে আগে থেকে তা বলা যায় না। একে অপকের প্রতি ভালবাসা কমে যাওয়া কিংবা মনোমালিন্যেই যে সব সময় সম্পর্ক ভাঙার মূল কারণ হয়ে দাঁড়ায়, সেটাও নয়। মলত্যাগের পর নিজেকে পরিষ্কার না করার অভ্যাস যে বিচ্ছেদের কারণ হতে পারে, সাম্প্রতিক এক ঘটনা সে কথাই বলছে। প্রেমিক মলত্যাগ করে টয়লেট পেপার ব্যবহার করেন না। সেই রাগে, ঘৃণায় সম্পর্ক ভেঙেছেন তরুণী। ফ্লোরিডার বাসিন্দা ওই তরুণী নিজেই টিকটক ভিডিয়োয় গোটা ঘটনাটি ভাগ করে নিয়েছেন।

বেশ অনেক দিনের সম্পর্ক দু’জনের। কিছু দিন আগেই প্রেমিকের বাড়িতে প্রথম পা রেখেছিলেন তরুণী। সেই বার স্নানঘরে গিয়ে তিনি দেখেছিলেন সেখানে টয়লেট পেপার নেই। তরুণীর মনে হয়েছিলে, ফুরিয়ে গিয়েছে। তাই ফেরার সময় দোকান থেকে কিনে আনার কথা মনে করিয়ে দিয়ে গিয়েছিলেন সঙ্গীকে। এর কয়েক দিন পরে দ্বিতীয় বার প্রেমিকের বাড়ি যান। সে দিনও স্নানঘরে গিয়ে তিনি টয়লেট পেপার দেখতে পাননি। সঙ্গীকে জিজ্ঞেস করায় তিনি জানিয়েছিলেন, কিনতে ভুলে গিয়েছেন।

এর পর এক দিন দু’জন মিলে বাড়ির কাছের একটি শপিংমলে যান। সেখানে টয়লেট পেপার দেখা মাত্রেই সঙ্গীকে বেশি করে কিনে রাখার কথা বলেন। কিন্তু বেঁকে বসেন সঙ্গী। তিনি জানান, টয়লেট পেপার ব্যবহার করেন না। এ কথা শুনে প্রথমে আকাশ থেকে পড়েন তরুণী। এমনটা যে হওয়া সম্ভব, সে কথা তিনি বিশ্বাস করতে পারছিলেন না। টয়লেট পেপার ব্যবহার করেন না ঠিকই, তবে ওই যুবক তরুণীকে জানান, তিনি ভিজে টিস্যু দিয়েই কাজ চালিয়ে নেন। সেটা শুনেই মুহূর্তের মধ্যে শপিংমল থেকে বেরিয়ে আসেন তরুণী। বাড়ি ফিরে তিনি সিদ্ধান্ত নেন সম্পর্ক থেকে বেরিয়ে আসার। নিজের সিদ্ধান্ত প্রেমিককে জানিয়েও দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Boyfriend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE