Advertisement
১৭ জুলাই ২০২৪
Love Story

প্রেমিকের সঙ্গে বিদেশে বেড়াতে গিয়ে অন্য যুবকের প্রেমে হাবুডুবু তরুণী, সেরে ফেললেন বিয়েও

২৮ বছর বয়সি মহিলার নাম কারা। তিনি তাঁর প্রেমিক, বন্ধু আর বোনের সঙ্গে আমেরিকার ফ্লোরিডায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই কারার আলাপ হয় জেমসের সঙ্গে। কী ভাবে এগোল দু’জনের প্রেম?

US woman went on vacation with boyfriend but met the love of her life and married him instead.

প্রেমিকের সামনেই অন্যের প্রেমে পড়লেন তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০১
Share: Save:

প্রেমিকের সঙ্গে বিদেশ ভ্রমণে গিয়ে অন্য যুবকের প্রেমে পড়লেন তরুণী, বিয়েটাও সেরে ফেললেন শেষমেশ। ২৮ বছর বয়সি মহিলার নাম কারা। তিনি তাঁর প্রেমিক, বন্ধু আর বোনের সঙ্গে আমেরিকার ফ্লোরিডায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই তাঁর আলাপ হয় জেমসের সঙ্গে। জেমসও তাঁর বন্ধুবান্ধবের সঙ্গে ফ্লোরিডায় গিয়েছিলেন ছুটি কাটাতে। প্রেমিক সঙ্গে থাকা সত্ত্বেও জেমসকে একনজরে দেখেই পছন্দ হয় কারার।

কারার দলের সঙ্গে জেমস ও তাঁর সঙ্গীদের আলাপের পর একসঙ্গেই সময় কাটাতে শুরু করেন তাঁরা। কারা বলেন, ‘‘জেমসের চোখ ও হাসি দেখে আমি মুগ্ধ হয়ে যাই। আলাপের পর জানতে পারি, ওর সঙ্গে আমার ভালই মিল রয়েছে। আমার বাবা এক জন ‘ব্রেক ডান্সার’। তিনি আমায় নাচ শিখিয়েছেন। বাবার মতো ভাল নৃত্যশিল্পী আমি কমই দেখেছি। তবে জেমসের নাচ আমাকে অবাক করেছে।’’

US woman went on vacation with boyfriend but met the love of her life and married him instead.

ফ্লোরিডার এক সমুদ্রসৈকতে কারার কাছে প্রেম নিবেদন করেন জেমস। ছবি: সংগৃহীত।

প্রথম আলাপের পর একে অপরের নম্বর নিয়ে নেন তাঁরা। প্রথম দিকে মেসেজ ও তার পরে ফোনে চলে ঘণ্টার পর ঘণ্টা কথোপকথন। ফ্লোরিডার এক সমুদ্রসৈকতেই কারার কাছে প্রেম নিবেদন করেন জেমস। কারাও কোনও রকম চিন্তাভাবনা না করেই জেমসের প্রস্তাবে রাজি হয়ে যান। ওই বছরেই বিয়ে সেরে ফেলেন কারা ও জেমস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Love Story Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE