Advertisement
১৫ জুলাই ২০২৪
Kanpur Tragedy

বিনামূল্যে শুকনো ফুচকা দিতে আপত্তি, হাতাহাতিতে প্রাণ হারাতে হল ফুচকা বিক্রেতাকে

৪০ বছর বয়সি প্রেম কানপুরের চাকেরি এলাকাতে থাকতেন। স্থানীয় বাসিন্দা ধীরাজ ও তাঁর চার বন্ধু মিলে প্রেমের কাছে ফুচকা খেতে যান। তাঁরাই প্রেমকে পিটিয়ে খুন করেছেন বলে অভিযোগ।

Vendor refused to give free pani puri which led to his death.

শুকনো ফুচকা না দেওয়ায় প্রাণ হারালেন ফুচকাওয়ালা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৪:৩৫
Share: Save:

শেষপাতে বিনামূল্যে শুকনো ফুচকা না দেওয়ায় প্রাণ হারালেন ফুচকা বিক্রেতা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। চাকেরি এলাকায় এক ফুচকা বিক্রেতার কাছে এক দল যুবক ফুচকা খেতে গিয়ে শেষপাতে বিনামূল্যে শুকনো ফুচকা দাবি করেন। ফুচকাওয়ালা তা দিতে রাজি না হওয়ায় তাঁকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে যুবকদের দলের বিরুদ্ধে।

মৃতের নাম প্রেম চন্দ্র। ৪০ বছর বয়সি প্রেম স্ত্রী ও সন্তানকে নিয়ে চাকেরি এলাকাতেই থাকতেন। চাকেরির স্থানীয় বাসিন্দা ধীরাজ ও তাঁর চার বন্ধু মিলে প্রেমের কাছে ফুচকা খেতে যান। ধীরাজরা প্রেমের কাছে খাওয়াদাওয়ার শেষে বিনামূল্যে ফুচকার দাবি করেন। প্রেম তাতে আপত্তি জানালে তাঁকে মারধর করতে শুরু করেন ধীরাজরা, এমনটাই দাবি করেন প্রত্যক্ষদর্শীরা। অন্যান্য গ্রাহক ও চার পাশের লোকজন এসে কোনও রকমে প্রেমকে উদ্ধার করেন। তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়। রাতে প্রেমের অবস্থা সঙ্কটজনক দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকেরা প্রেমকে মৃত বলে ঘোষণা করেন।

প্রেমের স্ত্রী থানায় ধীরাজ ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশের তরফে জানানো হয়েছে, প্রেমের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধীরাজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অটোপসি রিপোর্ট দেখার পর অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tragedy Kanpur Death Vendor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE