Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Vicky Kaushal

গভীর রাতে ক্যাটরিনাকে ছেড়ে কার প্রেমে মত্ত হলেন ভিকি কৌশল?

পুশআপ, কার্ডিয়ো— ভিকির রোজের শরীরচর্চার অন্যতম অঙ্গ। তবে মাঝেমধ্যে কড়া ডায়েটকে ফাঁকি দিতে মাহির তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে ভিকি ভাগ করে নিলেন তাঁর মধ্যরাতের প্রেমের কাহিনি।

ভিকি কৌশল।

ভিকি কৌশল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৯
Share: Save:

এই মুহূর্তে বলিপাড়ার চর্চিত অভিনেতা ভিকি কৌশল। ইন্ডাস্ট্রিতে ভিকির প্রবেশ অনুরাগ কাশ্যপের সহকারী হিসাবে। ধীরে ধীরে বলিউডে নিজের জমি তৈরি করেন ভিকি। ২০১৯ সালে ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর মেজর বিহান সিংহ শেরগিলের চরিত্রের জন্য জাতীয় পুরষ্কারে সম্মানিত হন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও বেশ সচেতন ভিকি!

Advertisement

হাজার ব্যস্ততার মাঝেও জিমে যেতে ভোলেন না ভিকি। নিয়ম করে শরীরচর্চা তাঁর ফিটনেস রুটিনের অন্যতম। নিজেকে মেদহীন, পেশিবহুল রাখতে যথেষ্ট পরিশ্রম করেন অভিনেতা। স্ট্রেচিং, পুশআপ, কার্ডিয়ো— ভিকির রোজের শরীরচর্চার অন্যতম অঙ্গ। তবে মাঝেমধ্যে কড়া ডায়েটকে ফাঁকি দিতে মাহির তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভিকি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর মধ্যরাতের প্রেমের কাহিনি।

রবিবার মাঝরাতে ভিকি ইনস্টাগ্রামে শেয়ার করলেন একথালা জিলিপির ছবি! ছবির পিছনে গান চলছে ‘ইশক সুফিয়ানা’। ভিকির এই পোস্টেই প্রকাশ পাচ্ছে জিলিপির প্রতি তাঁর গভীর প্রেমের কথা। ভক্তরা কেউ কেউ মজা করে বলছেন ক্যাটরিনাকে ছেড়ে ভিকি শেষে জিলিপির প্রেমে পড়লেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ডায়েটের মাঝে ‘চিটমিল’ নেওয়াই যায়। অভিনেতা-অভিনেত্রীরাও মাঝে মধ্যেই ‘চিটমিল’ খান। তবে কতটা খাবেন কিংবা কত ঘন ঘন খেতে পারবেন সেই বিষয়টা ফিটনেস প্রশিক্ষক এবং পুষ্টিবিদদের কাছে জেনে নেওয়াই ভাল।

Advertisement

এই মুহূর্ত ভিকির হাতে অনেকগুলি কাজ। শশাঙ্ক খৈতান দ্বারা পরিচালিত কমেডি ছবি ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে কিয়ারা আডবাণী এবং ভূমি পেডেনকরের সঙ্গে কাজ করছেন ভিকি। পরিচালক লক্ষ্মণ উতেকরের ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে ভিকিকে, এই ছবির নাম এখনও ঠিক হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.