Advertisement
০১ মে ২০২৪
Viral Video

হাতে ‘জিমন্যাস্টিক্‌স’ বার আর পরনে শাড়ি! নিজের ছন্দে বাড়ির বৌ করছেন টুইস্ট, রইল ভিডিয়ো

শাড়ি পরে খুব সাধারণ কাজ নয়, ‘জিমন্যাস্টিক্‌স’ করছেন বাড়ির বৌ। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

Video goes viral after a woman performing gymnastics in saree

শাড়ি পরেই জিমন্যাস্টিক্‌স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

শাড়ি পরে শরীরচর্চা নৈব নৈব চ! কখন কোথায় খুলে গিয়ে বিপদ ঘটায়, কে বলতে পারে! তাই কাজকর্মে রোজ শাড়ি পরে বাসে-ট্রামে ওঠার ঝক্কি পোহাতে চান না কেউই। উপায় থাকলে শাড়ির পরিবর্তে অন্য পোশাক পরতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন ‘ওয়ার্কিং’ মহিলারা। তবে ব্যতিক্রম তো থাকেই। শাড়ি পরে খুব সাধারণ কাজ নয়, ‘জিমন্যাস্টিক্‌স’ করছেন বাড়ির বৌ। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, শাড়ি পরে ‘জিমন্যাস্টিক্‌স’ কোর্টে গিয়ে এক মনে অনুশীলন করে চলেছেন এক তরুণী। তাঁর সাজপোশাক দেখে বোঝাই যাচ্ছে তিনি বিবাহিতা। কিন্তু সকলের আগোচরে রাতের অন্ধকারে ‘জিমন্যাস্টিক্‌স’ অনুশীলন করছেন কেন? বেশির ভাগ ক্ষেত্রেই বিয়ের পর মেয়েদের এই ধরনের কাজে আপত্তি করেন শ্বশুরবাড়ির পরিজনেরা। নতুন পরিবারে গিয়ে মানিয়ে-গুছিয়ে নিতেও সময় লাগে। নিজের বাড়িতে যে ছন্দে জীবন চলছিল, তা অনেকটাই উল্টে-পাল্টে যায় বিয়ের পর। তাই হয়তো সংসারের সব কাজ সামলে, লোকচক্ষুর আড়ালে অনুশীলন করে চলেছেন। তবে সঙ্গে নিশ্চয়ই তাঁর স্বামী রয়েছেন। না হলে এমন ভিডিয়ো কে করতেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Gymnastic Saree
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE