Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Wedding Jewellery

সোনার দাম আকাশছোঁয়া, মেয়ের বিয়ের জন্য চিন্তা করছেন? রইল অভিনব গয়নার সন্ধান

গয়না তো অনেক রকম হয়। কিন্তু এমন ভিন্ন স্বাদের গয়না খেয়েছেন কখনও?

চকোলেট দিয়ে বিয়ের তত্ত্ব সাজিয়েছেন অনেকেই। কিন্তু নিজে সেজেছেন কি?

চকোলেট দিয়ে বিয়ের তত্ত্ব সাজিয়েছেন অনেকেই। কিন্তু নিজে সেজেছেন কি? ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৪:১৩
Share: Save:

দেশে সোনার দাম ৬০ হাজার ছুঁই ছুঁই। এমন অবস্থায় মেয়ের বিয়ের আয়োজন করা মানেই কপালে চিন্তার ভাঁজ। কিন্তু কম খরচেও যে বিয়ের জন্য এমন গয়না তৈরি করা যায়, তা দেখে রীতিমতো তাক লেগে গিয়েছে সাধারণ মানুষের চোখে। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই একটি ছবি।

যেখানে দেখা গিয়েছে, বিয়ের সকালে গায়েহলুদের জন্য প্রস্তুত হয়েছেন কনে। তাঁর পরনে হলুদ রঙের শাড়ি। সঙ্গে মানানসই সাজও। তবে চুলের সাজ এবং গয়নায় রয়েছে অভিনবত্ব। ছোট ছোট লজেন্স এবং চকোলেট বার দিয়ে সাজিয়ে তোলা হয়েছে চুলের খোঁপা। সঙ্গে লম্বা বেণী থেকে ঝুলছে রং-বেরঙের বিভিন্ন চকোলেট। কোমরের বিছে তৈরি হয়েছে লজেন্স দিয়ে। ইদানীং গায়েহলুদের সময়ে অনেকেই শাড়ির সঙ্গে মানানসই নকল ফুলের গয়না দিয়ে সাজগোজ করেন। কিন্তু চকোলেট দিয়ে সাজা এই প্রথম।

সমাজমাধ্যমে এমন সাজের ছবি, ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ৬০ লক্ষ মানুষের নজরে পড়েছে। অনেকেই রূপটান শিল্পীর এমন সৃজনশীলতা দেখে মুগ্ধ। কম খরচে এমন সাজ মানুষের মন কাড়লেও বাচ্চাদের থেকে কতটা নিরাপদ, তা হলফ করে বলা যাচ্ছে না। সমাজমাধ্যম ব্যবহারকারীদের মন্তব্য, দেখতে ভাল লাগলেও বাচ্চাদের থেকে সাবধান। আর এক জনের মন্তব্য, “চকোলেটের মতো লোভনীয় খাবার না খেয়ে মাথায় মাখতে যাব কেন?” তৃতীয় জনের বক্তব্য, “ভালই তো! সাজও হবে, আবার খিদে পেলে খাওয়াও যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Jewellery Chocolates
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE