Advertisement
০২ মে ২০২৪
Viral Video

মনের সুখে সাবান খাচ্ছেন তরুণী, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই হইচই, চমক রইল শেষে

সম্প্রতি একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মেয়ে মনের সুখে সাবান খেয়ে চলেছেন। মেয়েটির মানসিক স্বাস্থ্য নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তো? আসলে কিন্তু এই সাবানটির স্বাদ সত্যিই লোভনীয়।

Video of Kolkata woman eating a soap goes Viral.

ভিডিয়োটি না দেখলেই ঠকবেন! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৩:০৩
Share: Save:

কখনও সাবান চেখে দেখেছেন? শুনেই ভাবছেন তো এ বার কোনও খাওয়ার জিনিস নাক! তবে সম্প্রতি একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মেয়ে মনের সুখে সাবান খেয়ে চলেছেন। মেয়েটির মানসিক স্বাস্থ্য নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তো? তবে আসলে কিন্তু এই সাবানটির স্বাদ সত্যিই লোভনীয়।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কলকাতার এক হোম বেকার শুচি দত্ত। ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে সাধারণ সাবান হাতে নিয়ে বড় কামড় বসাচ্ছেন শুচি। শুধু তা-ই নয়, সেই সাবান বেশ উপভোগ করে খাচ্ছেন। সামনেই রাখা ডেটলের বোতল। তবে ভিডিয়ো আর একটু এগোতেই চমকে যাওয়ার মতো ঘটনা ঘটল। সাবানটি আসলে সাবান নয়, হুবহু সাবানের মতো দেখতে একটি চকোলেট কেক। ভিডিয়োটি ভাগ করে নিয়ে শুচি লিখেছেন, ‘‘আমার সাবান খেতে বড় ভাল লাগে।’’ ভিডিয়োতে একটি হাতে সাবানের মতো দেখতে কেক আর একটি হাতে ডেটলের বোতল নিয়ে শুচি জিজ্ঞাসা করছেন, কোনটা খেতে বেশি ভাল।

ভিডিয়ো দেখা মাত্রই ১ লক্ষেরও বেশি মানুষ ভিডিয়োটি পছন্দ করেছেন। ভিডিয়ো দেখে এক জন লিখেছেন, ‘‘উপর থেকে দেখে কোনও কিছুই বিচার করা ঠিক নয়, কয়েক সেকেন্ডের ভিডিয়ো দেখেও তার মান বোঝা মুশকিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Social Media Soap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE