Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Innocent Love

নতুন মোটরবাইক কিনে, ভুল করে বউয়ের গলায় মালা! লজ্জায় লাল দম্পতির ভিডিয়ো ভাইরাল

নতুন গাড়ি কেনার স্মৃতি ধরে রাখতে, অনেকেই সেটির সঙ্গে ছবি তোলেন, ভিডিয়ো করেন। তেমনই একটি ভিডিয়োতে গাড়ির বদলে স্ত্রীকে মালা পরিয়ে দিচ্ছেন এক ব্যক্তি। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি।

নতুন মোটর বাইক কেনার পর মালা পরিয়ে দিচ্ছেন স্ত্রীকে।

নতুন মোটর বাইক কেনার পর মালা পরিয়ে দিচ্ছেন স্ত্রীকে। ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৩:০৩
Share: Save:

ছোট বা বড়, গাড়ি যেমনই হোক, বিপণি থেকে নতুন গাড়ি কেনার আনন্দই আলাদা। নতুন গাড়ি কেনার এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি।

ঘটনাটি ভারতেরই কোনও এক প্রদেশের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মোটরবাইক কিনতে বিপণিতে এসেছে একটি পরিবার। নতুন গাড়িটিকেও সুন্দর করে ফিতে দিয়ে মুড়িয়ে রাখা হয়েছে।

নতুন গাড়ি কেনার স্মৃতি ধরে রাখতে, অনেকেই সেটির সঙ্গে ছবি তোলেন, ভিডিয়ো করেন। মোটরবাইকটির পাশে দাঁড়িয়ে তেমনই একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই ব্যক্তির স্ত্রীকে। ভিডিয়ো করছেন তাঁদেরই ছেলে।

বিপণি থেকে বের করার আগে, নতুন গাড়িটিকে ফুলের মালায় সাজিয়ে দেওয়ার সব ব্যবস্থা আগে থেকেই করে রাখা ছিল। সংস্থারই এক কর্মী ওই ব্যক্তির হাতে ফুলের মালা তুলে দিতেই কী করবেন বুঝতে না পেরে, মালাটি তাঁর স্ত্রীর গলায় পরিয়ে দিতে যান তিনি। স্ত্রী-ও সহজাত ভঙ্গিতেই মাথা খানিক সামনে এগিয়ে নিয়ে আসেন। কয়েক মুহূর্ত পরেই বুঝতে পেরে লজ্জামিশ্রিত হাসিতে রাঙা হয়ে উঠতে দেখা যায় তাঁকে।

ছেলের কথায় সম্বিৎ ফিরতেই, নিজের ভুল বুঝতে পারেন ওই ব্যক্তি। তৎক্ষণাৎ নিজেকে সামলে নিয়ে, মালাটি গাড়িকে পরিয়ে দেন।

ছেলের করা এই ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট হতেই দ্রুত ছড়িয়ে পড়েছে। ‘সাদা কালো এই জঞ্জালে ভরা মিথ্যে কথার শহরে’ এমন ঘটনাকে স্বামী-স্ত্রীর প্রেমের নিদর্শন বলেই মনে করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, “এমন ভালবাসা আজকাল দেখা যায় না।” আবার কেউ একে সরলতম প্রেমের আদর্শ উদাহরণ বলেও উল্লেখ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE