Advertisement
০২ মে ২০২৪
Extra Marital Affair

প্রেমিকার সঙ্গে কেনাকাটায় বেরিয়ে স্ত্রী-শাশুড়ির হাতে পাকড়াও স্বামী, জুতোপেটা জুটল ভরা বাজারে

প্রেমিকার সঙ্গে বাজার করতে বেরিয়েছিলেন স্বামী। ঘটনাচক্রে একই সময় সেই জায়গায় কেনাকাটা করতে যান স্ত্রীও। ধরা পড়তেই স্বামীকে পেটালেন স্ত্রী। সঙ্গে যোগ দেন আশপাশের মহিলারাও। ভাইরাল সেই ভিডিয়ো।

প্রেমিকা সমেত স্বামীকে জুতোপেটার ভিডিয়ো ভাইরাল।

প্রেমিকা সমেত স্বামীকে জুতোপেটার ভিডিয়ো ভাইরাল। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১০:৪৭
Share: Save:

প্রেমিকার সঙ্গে করবা চৌথের বাজার করতে বেরিয়েছিলেন এক যুবক। সুখের হল না সেই অভিজ্ঞতা। কারণ, ঘটনাচক্রে ওই একই জায়গায় কেনাকাটা করতে এসেছিলেন তাঁর স্ত্রী ও শাশুড়ি। ধরা পড়ে গেলেন তাঁদের হাতে। প্রকাশ্যেই জুটল উত্তম-মধ্যম। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা। প্রেমিকাসমেত স্বামীকে হাতেনাতে ধরে স্ত্রী-শাশুড়ির জুতোপেটা করার সেই ভিডিয়ো ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যম।

করবা চৌথকে কেন্দ্র করে বিভিন্ন লোকাচার রয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। মূলত বিবাহিত নারীরা স্বামীর মঙ্গল কামনা করে বিভিন্ন রীতি পালন করেন এই দিন। সেই উৎসব উপলক্ষেই প্রেমিকাকে নিয়ে বাজারে বেরিয়েছিলেন ওই ব্যক্তি। আর তাতেই বাধল গোল। ভিডিয়োতে দেখা গিয়েছে, উত্তপ্ত বাক্য বিনিময়ের পর যুবকের কলার ধরে মারা শুরু করেন স্ত্রী ও শাশুড়ি।

তাঁদের সঙ্গে হাত মেলান আশপাশের বেশ কিছু মহিলাও। মারমুখী মহিলাদের হাত থেকে প্রেমিককে বাঁচাতে এগিয়ে আসেন প্রেমিকা। হিতে বিপরীত হয়। মার খান তিনিও। দোকানের সামনে মারপিট চলছে দেখে বাইরে গিয়ে মারপিট করার পরামর্শ দিতে দেখা যায় দোকানমালিককে। শেষে গাজিয়াবাদের কোতোয়ালি থানার পুলিশকর্মীরা এসে বন্ধ করেন মারপিট। পুলিশ সূত্রে খবর, বেশ কিছু দিন ধরেই স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না ওই যুবকের। আলাদা থাকছিলেন দু’জনে। এলাকায় শান্তিভঙ্গের অভিযোগে থানায় নিয়ে গিয়ে সতর্ক করা হয় দু’পক্ষকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Husband cheating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE