Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli’s Bunglow Cost

আলিবাগে নতুন ভিলা কিনলেন বিরুষ্কা! দাম কত? রইল অন্দরসজ্জার ঝলক

বিরাটের নতুন বাড়ির অন্দরসজ্জার দায়িত্বে ছিলেন হৃতিক রোশনের প্রক্তন স্ত্রী সুজ়ান খান। কেমন হল অন্দরসজ্জা?

image of Virat Kohli and Anushka Sharma

স্ত্রী অনুষ্কা আর কন্যা ভামিকার সঙ্গে অবসর কাটানোর জন্য তাই প্রকৃতির সৌন্দর্য ঘেরা এই গ্রামকেই বেছে নিয়েছেন বিরাট। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৫
Share: Save:

মুম্বইয়ের আলিবাগে নতুন বাড়ি কিনলেন বিরাট কোহলি। আলিবাগের আওয়াস গ্রামে ২০০০ বর্গফুটের এই ভিলাটির দাম প্রায় ৬ কোটি টাকা। এর আগে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে মুম্বাইয়ের ওরলি এলাকার ওমকার টাওয়ারে একটি বাড়ি কিনেছিলেন বিরাট। মুম্বইয়ে এ বার দ্বিতীয় বাড়ি কিনলেন বিরাট।

বিরাটের নতুন বাড়ির অন্দরসজ্জার দায়িত্বে ছিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। শহরের যানজট থেকে দূরে সকলেই ছুটি কাটানোর জন্য একটু নিরিবিলি জায়গার খোঁজ করেন। আলিবাগের আওয়াস গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য নজরকাড়া। স্ত্রী অনুষ্কা আর কন্যা ভামিকার সঙ্গে অবসর কাটানোর জন্য তাই প্রকৃতির সৌন্দর্য ঘেরা এই গ্রামকেই বেছে নিয়েছেন বিরাট।

ভিলায় রয়েছে ৪০০ বর্গফুটের সুইমিং পুল। অন্দরসজ্জাতে রয়েছে সবুজের ছোঁয়া। এই বাড়ি কেনার সময়ে বিরাট ৩৬ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি দিয়েছেন। সম্প্রতি সমাজমাধ্যমে বিরাট সেই বিলাসবহুল ভিলার ঝলক শেয়ার করেছেন। ভিডিয়োর নীচে বিরাট লেখেন, ‘‘ঠিক যেমনটা চেয়েছিলাম, বাড়িটি সেই ভাবেই তৈরি করা হয়েছে। পরিবারের সঙ্গে কবে ছুটি কাটাতে ভিলায় যাব, সেই অপেক্ষায় আছি!’’

Virat Kohli and Anushka Sharma's new Alibaug bungalow

ভিলায় রয়েছে ৪০০ বর্গফুটের সুইমিং পুল। অন্দরসজ্জাতে রয়েছে সবুজের ছোঁয়া। ছবি: ইনস্টাগ্রাম।

ভিলাটির অন্দরসজ্জা করা হয়েছে সাদা ও সোনালি রঙের থিমে। আসবাবপত্রেও রয়েছে সোনালি রঙের ছোঁয়া। বাড়ির ভোল বদলে গিয়েছে আলোর ব্যবহারের জন্য। হলুদ আলো ব্যবহারের জন্য ভিলার অন্দরসজ্জায় এসেছে রাজকীয় ভাব। রইল বিরাটের নতুন বাড়ির ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Bunglow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE