Advertisement
০১ মে ২০২৪
Partha Chatterjee

SSC Recruitment Case: ইডি হেফাজতে হয়েছে মালিশের ব্যবস্থাও! কী খাচ্ছেন, কেমন আছেন প্রাক্তন মন্ত্রী পার্থ

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের খাবারদাবারের বিষয়েও বিশেষ নজর রাখছে ইডি। কী খাচ্ছেন তাঁরা?

কেমন আছেন পার্থ চট্টোপাধ্যায়?

কেমন আছেন পার্থ চট্টোপাধ্যায়? ছবি: ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ২০:২০
Share: Save:

এসএসসি-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর ইডি হেফাজতেই রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। শিক্ষাক্ষেত্রে দুর্নীতির অভিযোগে গত ২২ জুলাই, শুক্রবার বর্তমান শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে হানা দিয়েছিল ইডি। প্রায় ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ২৩ জুলাই, শনিবার গ্রেফতার করা হয় মন্ত্রীকে। বর্তমানে ১০ দিনের ইডি হেফাজতে রয়েছেন পার্থ। একই মামলায় ইডি-র হেফাজতে রয়েছেন ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ও।

আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা হচ্ছে অর্পিতা-পার্থের। একাধিক বার দেখা গিয়েছে, হুইলচেয়ারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে তাঁদের।

পার্থ ও অর্পিতার খাবারদাবারের দিকে বিশেষ নজর রাখছে ইডি। তিন বেলার খাবার আসছে বাইরে থেকেই। মূলত ডাল, ভাত ও তরকারির মতো সাধারণ খাবারই খেতে হচ্ছে তাঁদের। শুধু নিরামিষ নয়, খাদ্যতালিকায় থাকছে আমিষ পদও। খাবারের পাশাপাশি, পার্থর পিঠে ব্যথার জন্য দিনে একাধিক বার মালিশ করার ব্যবস্থাও করা হচ্ছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Partha Chatterjee Arpita Mukherjee SSC ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE