Advertisement
২৫ মে ২০২৪
Oscar Goody Bag

অস্কার না পেলেও বহুমূল্যের উপহার পাবেন রামচরণ, রাজামৌলিরা, কী থাকছে এ বছরের হ্যাম্পারে?

অ্যাকাডেমি পুরস্কার হাতে উঠুক কিংবা না উঠুক, অস্কারে মনোনীত প্রত্যেক তারকাকে একটি উপহারের ব্যাগ দেওয়া হয়। তার মধ্যে থাকে কয়েক কোটি টাকার উপহার। এ বছর কী কী থাকছে সেই ঝুলিতে?

Symbolic Image Goody Bag.

অস্কারের মনোনীত তারকারা পান বহুমূল্যের উপহারের ব্যাগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১২:১৬
Share: Save:

এ বছর কে কে অস্কার পেলেন, তা জানা যাবে কাল। ৯৫তম অ্যাকাডেমি পুরস্কারের অনুষ্ঠানের আগে তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিভিন্ন ছবি এবং কলাকুশলীদের পুরস্কৃত করার জন্য অস্কারের মঞ্চে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের খ্যাতনামা তারকারা। অনেকেই অপেক্ষা করে আছেন পছন্দের তারকার হাতে অস্কার দেখবেন বলে। প্রতি ক্ষেত্রে মনোনীতের তালিকায় বেশ কয়েক জনের নাম থাকলেও, পুরস্কার উঠবে এক জনেরই হাতে। কিন্তু অস্কার হাতে উঠুক কিংবা না উঠুক, মনোনীত প্রত্যেককে একটি উপহারের ব্যাগ দেওয়া হয়। সে ব্যাগের মধ্যে থাকে কয়েক কোটি টাকার বেশ কিছু শৌখিন উপহার।

দামি প্রসাধন, বিদেশ ভ্রমণের কুপন, দামি চকোলেট, বিলাসবহুল রেস্তরাঁর কুপন এমনকি ‘প্লাস্টিক সার্জারি’ করানোর কুপনও থাকে। কোনও কোনও বছর থাকে বিলাসবহুল দামি গাড়ির চাবিও। মোট কথা হল, অস্কার হাতছাড়া হওয়ার দুঃখ ভুলিয়ে দেওয়ার চেষ্টা যে থাকে, তা বোঝাই যায়। প্রতি বছর অস্কারের লাল গালিচায় কোন তারকা কী পোশাক পরে আসবেন, তা নিয়ে কৌতূহল থাকেই। তেমনই তারকাদের দেওয়া ওই ব্যাগটিতেও কী কী উপহার থাকছে, তা জানতে চান অনেকে। অস্কারের অনুষ্ঠান শুরু হতে আর কয়েক ঘণ্টা বাকি। তার আগে প্রকাশ্যে এল ২০২৩ সালে ‘গুডি ব্যাগ’-এ কী কী চমক থাকছে।

এ বারের ব্যাগে রয়েছে ৬০টিরও বেশি উপহার। যেগুলি তারকাদের বিলাসবহুল জীবনধারার সহায়ক হতে পারে। এতে থাকছে বিদেশে ঘুরতে যাওয়ার কুপন, আট জনের জন্য বিদেশের এক বিলাসবহুল রিসর্টে থাকার সুযোগ, একটি জনপ্রিয় সংস্থার তরফে মোটা অঙ্কের ভাউচার, যা ঘর সাজানোর কাজে লাগবে, অস্ট্রেলিয়ায় নতুন বাড়ি তৈরির জন্য এক টুকরো জমির দলিলপত্র, বিনামূল্যে স্পা করানোর কুপন, বিদেশি সংস্থার প্রসাধন সামগ্রী, ট্রাভেল পিলো, সিল্ক পিলোকেস, বিদেশি সংস্থার নানা স্বাদের চকোলেট, ড্রাইফ্রুটস এবং আরও বহু দামি উপহার। গোটা ব্যাগটিতে প্রায় ১২ কোটি টাকার উপহার সামগ্রী থাকছে বলে এখনও পর্যন্ত জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oscar Gift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE