Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Actress Alia Bhatt

অন্তঃসত্ত্বা অবস্থায় কোন বাঙালি মিষ্টির প্রেমে পড়েছিলেন আলিয়া? কলকাতা থেকেই কি মিঠাই যেত?

আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হতেই অনুরাগীদের মনে নানা রকম কৌতূহল শুরু হয়। আলিয়া অন্তঃসত্ত্বা অবস্থায় কী খাচ্ছেন, কোন দোকান থেকে পোশাক কিনছেন— সব নিয়েই ছিল অনুরাগীদের আগ্রহ।

Which Bengali sweets Alia Bhatt craved for when she was pregnant with daughter Raha

কোন মিষ্টির প্রেমে পড়েছিলেন আলিয়া? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১২:৩২
Share: Save:

২০২২ সালে এপ্রিল মাসে অভিনেতা রণবীর কপূরকে বিয়ে করেন অভিনেত্রী আলিয়া ভট্ট। তার পরেই আসে সুখবর। ওই বছরেই নভেম্বর মাসে কপূর পরিবারে আসে নতুন সদস্য, আলিয়া-রণবীরের মেয়ে রাহা। সম্প্রতি পুষ্টিবিদ সুমন অগরওয়াল ফাঁস করেছেন যে, অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়া বারে বারে একটি বিশেষ বাঙালি মিষ্টিই খেতে চাইতেন। ভাবছেন তো, কী সেই মিষ্টি?

ডায়েট হোক কিংবা শরীরচর্চা কিংবা হোক সারা দিনের রোজনামজা— তাঁদের প্রিয় তারকার জীবনে কখন কী চলছে সে বিষয় বরাবরই অনুরাগীদের আগ্রহ থাকে। আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হতেই অনুরাগীদের মনে নানা রকম কৌতূহল তৈরি হয়। আলিয়া অন্তঃসত্ত্বা অবস্থায় কী খাচ্ছেন, অন্তঃসত্ত্বাকালীন জামাকাপড় তিনি ঠিক কোন দোকান থেকে কিনছেন— সব নিয়েই ছিল অনুরাগীদের ব্যাপক আগ্রহ। পুষ্টিবিদ সুমন অগরওয়াল সম্প্রতি জানিয়েছেন অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার বার বার নলেন গুড়ের সন্দেশ খেতে চাইতেন।

Which Bengali sweets Alia Bhatt craved for when she was pregnant with daughter Raha

অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার বার বার নলেন গুড়ের সন্দেশ খেতে চাইতেন। ছবি: সংগৃহীত।

সুমন কেবল এক জন পুষ্টিবিদ নন, তাঁর নিজস্ব একটি মিষ্টির সংস্থাও রয়েছে। সুমনের সংস্থাটি মিষ্টি তৈরি করে স্বাস্থ্যকর উপায়ে, অর্থাৎ এমন মিষ্টি যা আদতে পুষ্টিগুণে ভরপুর, যা খেলে শরীরে ক্ষতি হবে না। সুমন বলেন, ‘‘অন্তঃসত্ত্বা অবস্থা মাঝেমধ্যেই আলিয়া আমাদের ফোন করতেন নলেন গুড়ের মিষ্টির জন্য। প্রায়ই আলিয়ার জন্য সেই সময় আমরা নলেন গুড়ের সন্দেশ তৈরি করে পাঠাতাম।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন সেরে সদ্য জামনগর থেকে বাড়ি ফিরেছেন আলিয়া-রণবীর। মেয়েকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। জামনগরের অম্বানীদের অনুষ্ঠানে রাহার দুষ্টুমির ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। মেয়ের সঙ্গে আলিয়া সেই অনুষ্ঠানের একটি ছবি ভাগ করে নিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে। মেয়ের জন্মের কপূর দম্পতি জানিয়েছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না। তবে নিজেরাই প্রতিজ্ঞা ভঙ্গ করেন। গত বছর ২৫ ডিসেম্বর বড়দিনে মা-বাবার হাত ধরে প্রকাশ্যে আসে রাহা। এ বার মেয়ের ছবি প্রথম বার ইনস্টাগ্রামে পোস্ট করলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE