Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pizza

প্রতি মাসে বিনামূল্যে পাতে পড়বে রকমারি পিৎজা! কী ভাবে এমন লোভনীয় সুযোগ পেলেন নবদম্পতি?

অসমের এক দম্পতি শান্তি প্রসাদ এবং মিন্টু রাইকে বিনামূল্যে প্রতি মাসে পিৎজা খাওয়ানোর প্রতিশ্রুতি দিল এক পিৎজা প্রস্তুতকারী সংস্থা। কেন এমন লোভনীয় সুযোগ পাচ্ছেন তাঁরা?

মাসে একটি করে পিৎজা খান এবং স্বামীর সঙ্গে সুখে জীবন কাটান।

মাসে একটি করে পিৎজা খান এবং স্বামীর সঙ্গে সুখে জীবন কাটান। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৫:০৩
Share: Save:

প্রতি মাসে একটি করে পিৎজা। তা-ও বিনামূল্যে। পিৎজাপ্রেমীদের কাছে এ যেন এক স্বপ্ন। তবে এই সুযোগ সকলের জন্য নয়। অসমের এক দম্পতি শান্তি প্রসাদ এবং মিন্টু রাইকে বিনামূল্যে প্রতি মাসে পিৎজা খাওয়ানোর বিশেষ প্রতিশ্রুতি দিয়েছে এক পিৎজা প্রস্তুতকারী সংস্থা।

কিন্তু কেন এমন লোভনীয় সুযোগ পাচ্ছেন তাঁরা?

নিয়ম করে জিম যাওয়া, ১৫ দিন অন্তর কেনাকাটা করা এবং প্রতি মাসে একটি করে পিৎজা খাওয়া— এমনই একটি চুক্তিপত্রে সই করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শান্তি প্রসাদ এবং মিন্টু। চলতি বছর জুন মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল। সেই সময়ে এই চুক্তিপত্র বেশ ভাইরালও হয়েছিল। বিশেষ করে প্রতি মাসে পিৎজা খাওয়ার বিষয়টি মনে ধরেছিল অনেকেরই। এই বিষয়টি নজরে আসে ওই পিৎজা প্রস্তুতকারী সংস্থারও। ওই দম্পতির ইচ্ছাপূরণে এগিয়ে আসে সংস্থাটি। ওই পিৎজা সংস্থার তরফে দম্পতিকে জানানো হয়, আগামী এক বছর তাঁরা প্রতি মাসে বিনামূল্যে পিৎজা খেতে যেতে পারবেন তাদের রেস্তরাঁয়।

ওই পিৎজা প্রস্তুতকারী সংস্থাটি তাদের ইনস্টাগ্রামের পাতা থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, পিৎজা সংস্থার কোনও একটি বিপণিতে গিয়েছেন দম্পতি। পিৎজা খাচ্ছেন। ওই দোকানের কর্মীদের সঙ্গে ছবি তুলছেন। সেই ভিডিয়োটির সঙ্গে শুভেচ্ছাবার্তা হিসাবে লেখা হয়েছে, ‘‘মাসে একটি করে পিৎজা খান এবং স্বামীর সঙ্গে সুখে জীবন কাটান। শুভ করবা চৌথ।’’ এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে আনন্দিত শান্তি এবং মিন্টু দু’জনেই। এমন কিছু হতে চলেছে, তা জানার পর প্রথমে তাঁরা বিশ্বাস করতে পারেননি। মিন্টুর কথায়, ‘‘আমাদের বন্ধুরা এই সব কিছুর পিছনে রয়েছেন। তাঁরাই পরামর্শ করে এমন একটি চুক্তিপত্রের কথা আমাদের জানান। তখন খুব একটা রাজি ছিলাম না। তবে এখন মনে হচ্ছে তখন যদি ওঁদের কথা না শুনতাম, তা হলে এত বড় সুযোগ পেতাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pizza Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE