Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Honeytrap

স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক! ফোনের সূত্র ধরে সালোঁয় হানা স্ত্রীর, চলল কিল, চড়

স্বামীর ফোন ঘাঁটতে ঘাঁটতে এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি দেখতে পান স্ত্রী। ওই মহিলার খোঁজে সোজা পৌঁছে যান একটি মাসাজ পার্লারে।

Image of massage parlour

স্বামীর সঙ্গে এক তরুণীর ঘনিষ্ঠ ছবি দেখে সোজা তাঁর কাছে পৌঁছে গেলেন স্ত্রী। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
তাইল্যান্ড শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২১:২২
Share: Save:

স্বামী কি অন্য মহিলার প্রতি আসক্ত? দিন দিন এই সন্দেহ দানা বাঁধছিল স্ত্রীর মনে। এক দিন স্বামীর ফোন ঘাঁটতে গিয়ে তাজ্জব হয়ে গেলেন তিনি। তা হলে এত দিন যা ভাবছিলেন, তা-ই ঠিক! স্বামীর সঙ্গে এক তরুণীর ঘনিষ্ঠ ছবি দেখে সোজা তাঁর কাছে পৌঁছে গেলেন স্ত্রী। তার পর টানা পাঁচ মিনিট ধরে চলল মারধর। চড়, কিল, লাথি— কিছুই বাদ গেল না। এমনকি ওই মহিলার পরনের তোয়ালে ছিঁড়ে ফেলতে দেখা গেল ওই মহিলাকে।

ঘটনাস্থল তাইল্যান্ডের ফুকেত দ্বীপ। ভাইরাল হওয়া একটি ভিডিয়োর মাধ্যমে প্রকাশ্যে এসেছে এই ঘটনা। ওই মহিলার অভিযোগ, স্বামীর সঙ্গে নিয়মিত যৌন সম্পর্ক রেখে চলেছেন সাঁলোর এক কর্মী। তাই তাঁকে 'শিক্ষা’ দিতে এমন তাঁর প্রতি চড়াও হন ওই ব্যক্তির স্ত্রী। ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা তোয়ালে গায়ে বসে থাকা মাসাজ পার্লারের ওই কর্মীকে কখনও কিল, কখনও চড়, তো কখনও লাথি মারছেন ওই মহিলা। এমনকি রাগের চোটে মাসাজ পার্লারের কর্মীর পরনের তোয়ালে ছিঁড়ে ফেলছেন অবলীলায়।

নিজেকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করতে করতে ওই কর্মীকে বলতে শোনা যায়, "আমি জানতাম না যে, ওর স্ত্রী আছে। আমি আর ওর দিকে তাকাবই না।’’ কিন্তু রাগে অগ্নিশর্মা ওই মহিলা সে সব শুনতে নারাজ। ইতিমধ্যে পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এক তদন্তকারী পুলিশ আধিকারিক জানিয়েছেন, এখনও ওই মাসাজ পার্লারটিকে চিহ্নিত করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE