Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Divorce

বিয়ের পোশাক, বরের ছবিতে আগুন ধরিয়ে ফোটোশুট! বিচ্ছেদ উদ্‌যাপন করলেন তরুণী

ভাল থাকতে গেলে অন্য কারও প্রয়োজন পড়ে না। জীবন ছোট, তাই যত ক্ষণ প্রাণ আছে উপভোগ করে নেওয়া উচিত। কেউ চলে যাওয়া মানে জীবন শেষ, এমনটা ভাবা অর্থহীন। তেমনই কি দেখালেন তরুণী?

woman celebrating her divorce

বিয়ে ভাঙার পর এমন উদ্‌যাপন করতে দেখেছেন কাউকে? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২০:১৯
Share: Save:

বিয়ের আগে, বিয়ের পরে নানা রকম ভাবে ছবি তোলার চল হয়েছে ইদানীং। যদিও পাশ্চাত্য দেশে সেই চল আগেও ছিল। কিন্তু বিয়ে ভাঙার পর এমন উদ্‌যাপন করতে দেখেছেন কাউকে? সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে বেশ কিছু ছবি। সেখানে দেখা গিয়েছে, টকটকে লাল পোশাক পরে ওই তরুণী তাঁর বিয়ের পোশাকে আগুন ধরাচ্ছেন। হিল জুতো পরা পা দিয়ে চুরচুর করে ভেঙে ফেলছেন যুগলের ছবি দেওয়া ফ্রেম।

বহু দিনের আলাপ দু’টি মানুষের। সেখান থেকে সম্পর্কে সিলমোহর। কিন্তু সেই দু'জন যখন এক ছাদের নীচে থাকতে শুরু করেন, তখন থেকে সমস্যা শুরু হয়। অনেকেই সিদ্ধান্ত নেন আলাদা থাকার। একসঙ্গে থাকার পর এই বিচ্ছেদ মেনে নিতে পারেন না অনেকেই। মনে মনে কষ্ট পান, মানসিক ভাবে ভেঙে পড়েন, অবসাদ গ্রাস করে। বেশির ভাগ মানুষের ক্ষেত্রেই ঘটে থাকে এমনটা। কিন্তু এক তরুণী দেখালেন, জীবনে ভাল থাকতে গেলে অন্য কারও প্রয়োজন পড়ে না। জীবন ছোট, তাই যত ক্ষণ প্রাণ আছে, উপভোগ করে নেওয়া উচিত। কারও চলে যাওয়া মানে জীবন শেষ এমনটা ভাবা অর্থহীন।

সমাজমাধ্যমে এমন ছবি ছড়িয়ে পড়তেই উপচে পড়ছে মন্তব্য। কেউ লিখছেন, “এই উদ্‌যাপন দুঃখ ভোলার।” আর এক জনের মন্তব্য, “আসলেই কি ভাল আছেন?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE