Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizzare News

পারিবারিক সমস্যার কথা জানিয়ে অফিস থেকে বেরিয়েছিলেন! তরুণীকে অন্য জায়গায় দেখতে পেলেন বস্‌

বাড়িতে সমস্যা হয়েছে জানিয়ে অফিস চলাকালীন ছুটি নিয়ে বেরিয়ে গিয়েছিলেন তরুণী। তিনি যে সত্যি কথা বলেননি, কিছু ক্ষণ পরেই তা ধরে ফেললেন বস্‌।

বিপাকে তরুণী!

বিপাকে তরুণী! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৩:১৯
Share: Save:

বাড়িতে জরুরি সমস্যা হয়েছে। সেই কারণ দেখিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে ছুটি নিয়ে অফিস থেকে বেরিয়েছিলেন তরুণী। তবে বাড়ি না গিয়ে সোজা আইপিএল ম্যাচ দেখতে চলে গিয়েছিলেন তিনি। তরুণী ভেবেছিলেন, তিনি যে মিথ্যে বলে বেরিয়েছেন, সেটা বস্‌ বুঝতে পারবেন না। সব পরিকল্পনামাফিকই চলছিল। সমস্ত পরিকল্পনা পণ্ড করে দিল ক্যামেরা। দর্শকাসনে বসে থাকা ওই তরুণীকে টিভির পর্দায় দেখতে পেয়ে যান বস্‌। তাতেই ফাঁস হয়ে যায় সব কিছু।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং লখন্‌উ সুপার জায়েন্টস-এর ম্যাচ দেখতে গিয়েছিলেন তরুণী। আইপিএলে তিনি বেঙ্গালুরুর সমর্থক। বেঙ্গালুরুর ম্যাচ থাকলে টিভির সামনে ঠায় বসে থাকেন ওই তরুণী। নিজের শহরে বেঙ্গালুরুর ম্যাচ থাকায় তিনি ঠিক করেছিলেন, মাঠে গিয়েই খেলা দেখবেন। কিন্তু অফিস ছুটি ছিল না। অনেক ভেবেচিন্তে পরিকল্পনা করেন তরুণী। অর্ধেক কাজ সেরেই বেরিয়ে পড়বেন তিনি। তবে তার জন্য বস্‌কে বিশ্বাসযোগ্য কারণ দেখাতে হবে। অনেক ভেবেচিন্তে ঠিক করেন, বাড়িতে সমস্যা হয়েছে বলে ছুটি চাইবেন। কিন্তু এ ভাবে যে হাটে হাঁড়ি ভেঙে যাবে, সেটা ভাবেননি।

তরুণী ভেবেছিলেন, অসত্য কথা বলে ছুটি নেওয়ার অপরাধে বোধ হয় বড়সড় কোনও শাস্তি অপেক্ষা করছে তাঁর জন্য। পরের দিন অফিস পৌঁছে দেখলেন, তেমন কোনও ব্যাপার নয়। বরং খেলার প্রতি আগ্রহ আছে বলে ঊধ্বর্তন কর্তৃপক্ষের কাছে বেশ বাহবা পেয়েছেন। খেলা নিয়ে জোরদার আলোচনাও হয়েছে। তবে বস্ জানিয়েছেন, খেলা দেখতে যাওয়ার জন্য মিথ্যে না বললেও চলত। সত্যি বললেও ছুটি দিয়ে দিতেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE