Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
McDonald’s

ম্যাকডোনাল্ডসের বাথরুমে জন্ম নিল ‘লিটল নাগেট’

ম্যাকডোনাল্ডস্-এর মেনুতে নতুন সংযোজন ‘লিটল নাগেট’।

ম্যাকডোনাল্ডস্-এর মেনুতে নতুন সংযোজন ‘লিটল নাগেট’।

ম্যাকডোনাল্ডস্-এর মেনুতে নতুন সংযোজন ‘লিটল নাগেট’। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২২:০৭
Share: Save:

প্রসব যন্ত্রণা নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন আমেরিকার বাসিন্দা আলান্দ্রিয়া ওয়ারথি এবং তার হবু বর ডিন্ড্রে ফিলিপ। শৌচাগারে যাওয়ার প্রয়োজন হলে হাসপাতালে যাওয়ার পথেই ম্যাকডোনাল্ডস-এর এক বিপণিতে ঢোকেন তাঁরা।

Advertisement

বাথরুমে ঢুকতেই হতবাক হয়ে যান ওই বিপণির ফ্লোর ম্যানেজার টিউনিশিয়া উডওয়ার্ড। শৌচাগারে ঢুকে তিনি দেখেন, প্রসব বেদনা নিয়ে ওই মহিলা ঢুকে ছিলেন ঠিকই, কিন্তু অসহ্য যন্ত্রণার চোটে তিনি উঠে দাঁড়াতেই পারছিলেন না। শুধু তাই নয়, তাঁর ‘অ্যামনিয়োটিক স্যাক’-এর জলও ভাঙতে শুরু করেছিল।

সূত্রের খবর, মিনিট পনেরোর মধ্যে ওই বিপণির শৌচাগারেই একটি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন ওই মহিলা। সদ্যোজাত এবং নতুন মা দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন ওই বিপণির কর্মচারীরা। আনন্দে উচ্ছ্বসিত কর্মীরা সদ্যোজাতটির নাম রেখেছেন ‘লিটল নাগেট’।

Advertisement

বিপণির কর্ণধার স্টিভ অ্যাকিনবরো জানান, “আমরা শুধু খাবার সার্ভ করি না, খাবারের সঙ্গে সঙ্গে আমরা এমন অনেক স্মরণীয় মুহূর্তও তৈরি করি।”

এমন আকস্মিক একটি জরুরি অবস্থা এত দক্ষতার সঙ্গে সামলানোর জন্য পুরস্কারস্বরূপ কর্মীদের প্রত্যেককে ২৫০ মার্কিন ডলার গিফট কার্ড উপহার দিয়েছেন বিপণির কর্ণধার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.