Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bed on Rent

বিছানার এক পাশ ভাড়া দিয়ে মাসে ৪২ হাজার টাকা আয় করেন তরুণী, শুতে গেলে মানতে হয় শর্ত

মণিকা জেরেমিয়ার মস্তিষ্কপ্রসূত এই ‘হট বেডিং’ ব্যবস্থাটি শুরু হয় করোনা অতিমারির সময়ে। ক্রমে সেটিকেই পেশা হিসাবে বেছে নেন তিনি।

Image of Bed.

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৫:০২
Share: Save:

অভিনব একটি কাজকে পেশা হিসাবে গ্রহণ করেছেন অস্ট্রেলিয়ার এক তরুণী। নিজের শোয়ার বড় খাটটির ফাঁকা অংশটি ভাড়া দিয়েই মাসে প্রায় ৪২ হাজার টাকা আয় করেন তিনি।

একা থাকতে ভালবাসেন অনেকেই। তবে করোনা অতিমারি বুঝিয়ে দিয়েছিল একা থাকার ভয়াবহতা। তাই মণিকা জেরেমিয়া তাঁর মস্তিষ্কপ্রসূত এই বিশেষ ব্যবস্থাটির প্রচলন করেন। পেশা হিসাবে বেছে নেন এই ‘হট বেডিং’-কে। তবে এই ‘হট বেডিং’-এর সুবিধা পেতে গেলে গ্রাহকদের বিশেষ কিছু শর্ত মেনে চলতে হয়। যৌনতা বা ভালবাসা এখানে নিষিদ্ধ। ওই তরুণীর মতে, একসঙ্গে এক বিছানায় শুতে গেলে সব সময়ে যে শারীরিক চাহিদা থাকতেই হবে, এমনটা কিন্তু নয়। তার বাইরেও এমন অনেক মানুষ আছেন, যাঁরা বন্ধুত্বপূর্ণ সম্পর্কে আগ্রহী। আমি তেমন মানুষদের জন্যই ‘হট বেডিং’ ব্যবস্থা চালু করেছি। বিছানা ভাড়া দেওয়ার আগে আমি সব বিষয় খোলাখুলি আলোচনা করে তবেই তাঁকে বাড়িতে আসার অনুমতি দিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE