Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karwa Chauth

স্বামীকে নিয়ে করবা চৌথের কেনাকাটা, বাড়ি ফিরেই দেওরের সঙ্গে পালিয়ে গেলেন তরুণী

করবা চৌথের বাজার করতে গিয়েছিলেন স্বামীর সঙ্গে। তার ঘণ্টাখানেকের মধ্যেই দেওরের হাত ধরে পালালেন তরুণী।

woman elopes with brother-in-law after Karwa Chauth shopping with husband.

করবা চৌথে দেওরের সঙ্গে পালালেন তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৪:৩০
Share: Save:

স্বামীর সঙ্গে করবা চৌথের কেনাকাটা করতে গিয়েছিলেন। বাড়ি ফিরে আসার ঘণ্টাখানেকের মধ্যে সন্তানকে নিয়ে দেওরের সঙ্গে পালিয়ে গেলেন তরুণী। মীরঠের বাসিন্দা ওই তরুণীর স্বামী অশোক স্থানীয় থানায় নিঁখোজ ডায়েরি করেছেন।

২০১৯ সালে ভালবেসে বিয়ে করেছিলেন দু’জনে। তাঁদের ১৮ মাসের ছেলেও রয়েছে। ৪ বছরের দাম্পত্য সম্পর্কে তেমন কোনও দূরত্ব তৈরি হয়নি। অশোক পেশায় মজুর। অধিকাংশ সময় তিনি বাড়ির বাইরে থাকতেন। তবু তিন জনের সংসারে কোনও সমস্যা ছিল না। মাসখানেক আগে অশোকের খুড়তুতো ভাই রাহুল বেড়াতে আসেন তাঁদের বাড়িতে। কিছু দিন থেকে চলেও যান তিনি। অশোকের দাবি, রাহুল চলে যাওয়ার পর থেকেই স্ত্রীর মধ্যে নানা পরিবর্তন লক্ষ করেন তিনি। কিন্তু বিষয়টি প্রথম দিকে ধরতে পারেননি। তবে তিনি নিশ্চিত হন, যখন কিছু দিনের মধ্যেই আবার রাহুল ফিরে আসেন। রাহুলের সঙ্গে স্ত্রীর যে সম্পর্ক তৈরি হয়েছে, সেটা অশোক বুঝতে পারেন।

ঘটনার দিন সকালে স্ত্রীকে নিয়ে করবা চৌথের বাজার করতে গিয়েছিলেন অশোক। স্ত্রীর চাহিদা মতো সব কিছু কিনেও দেন তিনি। তার পর স্ত্রীকে বাড়িতে রেখে তিনি কাজে চলে যান। কাজ থেকে ফিরে আসার পর তিনি দেখেন বাড়ির দরজায় তালা দেওয়া। তালা ভেঙে বাড়ির ভিতরে ঢুকে চোখে পড়ে আলমারি খোলা। ১৫ হাজার টাকার গয়নাও উধাও। আসলে কী ঘটেছে সেটা বুঝতে কোনও সমস্যা হয়নি অশোকের। তবে শিশুটিকে ফেরত পেতেই থানায় অভিযোগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News Karwa Chauth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE