Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Online Order

মোড়ক খুলতেই দুর্গন্ধ, অনলাইনে কেনা নতুন প্যান্টে লেগে রয়েছে বিষ্ঠা! হয়রানি নিয়ে সরব গ্রাহক

ইংল্যান্ডের বাসিন্দা পেশায় সাংবাদিক সুজান বাউম সম্প্রতি নিজের ছেলের জন্য দু’টি হাফপ্যান্ট কেনেন অনলাইনে। সেই প্যান্ট বাড়িতে আসতেই দেখা যায়, মল লেগে রয়েছে তাতে। অবশ্য গোটা ঘটনায় ক্ষমা চেয়ে নিয়েছে পোশাক সংস্থাটি।

বাক্স থেকে প্যান্ট বার করতেই দুর্গন্ধে ভরে যায় ঘর।

বাক্স থেকে প্যান্ট বার করতেই দুর্গন্ধে ভরে যায় ঘর। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৩
Share: Save:

নতুন হাফপ্যান্ট চাই, তাই ছেলের জন্য অনলাইনে দু'টি হাফপ্যান্ট অর্ডার করেছিলেন ইংল্যান্ডের বাসিন্দা পেশায় সাংবাদিক সুজান বাউম। সময় মতো চলেও আসে প্যান্ট। কিন্তু বাক্স থেকে প্যান্ট বার করতেই দুর্গন্ধে ভরে যায় ঘর। সুজান ও তাঁর পুত্র দেখেন, প্যান্টের ভিতরে লেগে রয়েছে মল!

Advertisement

এএসওএস নামের একটি প্রথিতযশা ব্র্যান্ডের থেকে প্যান্ট দু’টি কিনেছিলেন সুজান। তাই গোটা ঘটনায় রীতিমতো হতবাক তাঁরা। মলসহ প্যান্টের ছবি নিজের নেটমাধ্যমে প্রকাশ করেন সুজান। ওই পোশাক প্রস্তুতকারী সংস্থার নাম উল্লেখ করে তিনি লেখেন, তাঁরা দীর্ঘ দিন ধরেই ওই সংস্থার পোশাক কিনছেন। তাই এমন কিছু যে ঘটতে পারে, তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি তাঁরা। প্যান্টে লেগে থাকা হলদে বাদামি রঙের একটি অংশ দেখিয়ে সুজানা লিখেছেন, দেখে ও শুঁকে সেটিকে তাঁর মল বলেই মনে হচ্ছে।

নতুন প্যান্টে মলের দাগ!

নতুন প্যান্টে মলের দাগ! ছবি- সংগৃহীত

সুজানা একটি সংবাদসংস্থায় জীবনধারা বিভাগের সম্পাদক। নেটমাধ্যমে তাঁর পোস্ট ছড়িয়ে পড়তে সময় লাগেনি। বিড়ম্বনার মুখে নিঃশর্ত ক্ষমা চেয়েছে পোশাক সংস্থাটি। জানিয়েছে, গোটা বিষয়টি তদন্ত করে দেখছে তারা। যে গুদামে পোশাকগুলি রাখা ছিল, সেখানে কোনও রকম গোলমাল হয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে তা-ও। সংস্থাটি আরও জানিয়েছে, দ্রুত সুজানের টাকা ফিরিয়ে দেওয়া হবে। পাশাপাশি, সুজানার ছেলের জন্য বিনামূল্যে নতুন কিছু পোশাক পাঠানোর কথাও ঘোষণা করেছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.