Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Marijuana

গাঁজা মেশানো বিয়ের কেক খেয়ে হাসপাতালে বৃদ্ধা! মাদক মেশানোর অভিযোগ অস্বীকার বর-কনের

বিয়ের নিমন্ত্রণে এসে খাবার খেয়ে এক বৃদ্ধা অসুস্থ হয়ে পড়েন। বাড়ির লোকের অভিযোগ, বিয়েতে পরিবেশিত কেক খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। বিয়েবাড়িতেই অচেতন হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে।

বিয়ের মেনুতে গাঁজা ভরা কেক?

বিয়ের মেনুতে গাঁজা ভরা কেক? ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১২:২৪
Share: Save:

বিয়ের খাবারে মাদক মেশানোর অভিযোগ উঠল এক নবদম্পতির বিরুদ্ধে। বিয়ের নিমন্ত্রণে এসে সেই খাবার খেয়ে এক বৃদ্ধা অসুস্থ হয়ে পড়েন বলেও অভিযোগ। গঞ্জিকা মিশ্রিত খাবার খেয়ে অচেতন হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। একই অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন এক নবতিপর বৃদ্ধও। ইংল্যান্ডের ঘটনা।

গিয়েছিলেন বিয়ের নিমন্ত্রণ খেতে। নিমন্ত্রিতদের জন্য রাখা কাপ কেক খেয়ে ভাল লেগে গিয়েছিল বছর তেষট্টির বৃদ্ধার। তাই একাধিক কেক খেয়ে নেন তিনি। সেই কেক খেয়েই যে প্রাণ নিয়ে টানাটানি হবে, ভাবতেই পারেননি তিনি। অভিযোগ, ওই কেকের ভিতরেই মেশানো ছিল গঞ্জিকা। একাধিক কেক খেয়ে বিয়েবাড়িতেই অচেতন হয়ে পড়েন বৃদ্ধা। তাঁর ননদ প্রাথমিক চিকিৎসা দেন। তার পর ভর্তি করা হয় হাসপাতালে।

বারো ঘণ্টা পর হাসপাতালে জ্ঞান ফেরে বৃদ্ধার। একই কেক খেয়ে বিরানব্বই বছর বয়সি এক ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন বলেও অভিযোগ। কেকে গাঁজা মেশানোর অভিযোগে পুলিশ ডাকেন বৃদ্ধার ননদ। তদন্ত শুরু করেছে তারা। কে বা কারা ওই কেক রেখেছিল, তা তাঁরা জানেন না বলে দাবি করেছেন বর-কনে দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Marriage Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE