Advertisement
১৭ জুন ২০২৪
Bizarre

মিলনের সময়ে ঘনিষ্ঠ হতেই যুবকের পশ্চাদ্দেশে প্রেমিকার পোষা কুকুরের কামড়, ভাঙনের মুখে সম্পর্ক

শারীরিক মিলনের সময়ে দৌড়ে এসে প্রেমিকের পশ্চাদ্দেশ কামড়ে ধরে পোষা কুকুর। আর তাতেই ভাঙনের মুখে সম্পর্ক। এমনই অভিজ্ঞতার কথা শোনালেন এক তরুণী।

তরুণ-তরুণীর মাঝে তৃতীয় ‘ব্যক্তি’!

তরুণ-তরুণীর মাঝে তৃতীয় ‘ব্যক্তি’! ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৩:৫৮
Share: Save:

পোষা কুকুরের কাণ্ডে ভাঙনের মুখে সম্পর্ক। কারণ, যখনই প্রেমিক ভালবেসে কাছাকাছি আসতে চান, তখনই তাঁকে আক্রমণ করে পোষা কুকুর। এমনকি, শারীরিক মিলনের সময়েও মেলে না ছাড়। দৌড়ে এসে প্রেমিকের পশ্চাদ্দেশ কামড়ে ধরে সে। এমনই অভিজ্ঞতার কথা শোনালেন এক তরুণী।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই তরুণী জানিয়েছেন, কুকুরটি সর্ব ক্ষণ তাঁর সঙ্গেই থাকে। কাজের সময়েও তিনি কুকুরটিকে সঙ্গে নিয়ে যান। যে টেবিলে বসে তিনি কাজ করেন, কুকুরটিও তার তলায় বসে থাকে। তরুণীর দাবি, এর আগেও বিভিন্ন টানাপড়েন চলেছে তাঁর জীবনে। কোনও অবস্থাতেই তাঁর সঙ্গ ছাড়েনি কুকুরটি। সাধের পোষ্য তাঁর জীবনের অন্যতম চালিকাশক্তি বলেও দাবি তাঁর। কাজেই তাঁকে ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না।

অন্য দিকে, নতুন প্রেমিক হয়েছে তাঁর। তাঁকেও চাই তরুণীর। কিন্তু প্রেমিকের সঙ্গে মোটেই বনিবনা হচ্ছে না কুকুরটির। প্রেমিক জড়িয়ে ধরলেই তাঁকে আক্রমণ করছে কুকুরটি। এমনকি, তাঁরা যদি দরজা বন্ধ করে মিলিত হন, তবুও রক্ষা নেই। কুকুরটি মুখ দিয়ে দরজার হাতল খুলে ঘরে ঢুকে আসে। এক দিন শারীরিক মিলনের সময়ে তাঁর নিতম্ব কামড়ে ধরে কুকুরটি। তরুণীর অবশ্য দাবি, আগ্রাসী হয়ে নয়, কুকুরটি কামড়ে ধরেছিল ভালবেসেই। কিন্তু তাঁর যুক্তি মানতে নারাজ প্রেমিক। কুকুরটিকে প্রশাসনের হাতে তুলে দিতে চান তিনি। আর তা নিয়েই তৈরি হয়েছে মতবিরোধ। বিরোধ এতই বেড়ে গিয়েছে যে, সম্পর্কও নড়বড়ে হয়ে গিয়েছে। পোষ্যের কারণে শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে যাবে না তো? আশঙ্কা তৈরি হয়েছে তরুণীর মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Pet Care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE