Advertisement
২৩ মে ২০২৪
Beautiful Policewoman

রূপ যেন ঠিক নায়িকার মতো! তরুণী পুলিশকর্মীর ছবি দেখে জেলে যাওয়ার বায়না অনেকের!

সম্প্রতি সাজাপ্রাপ্ত এক ফরাসি দন্তচিকিৎসকের জেলযাত্রার ছবি প্রকাশ পায় টুইটারে। সেখানে দেখা যায় কর্তব্যরত এক মহিলা পুলিশকর্মীর ছবি। সেই ছবি দেখেই পুলিশকর্মীর রূপে মজেছেন বহু মানুষ।

পুলিশ না কিম কার্দাশিয়ান?

পুলিশ না কিম কার্দাশিয়ান? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
প্যারিস শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১১:৫০
Share: Save:

ধরে আনতে গিয়েছিলেন এক সাজাপ্রাপ্ত চিকিৎসককে। সেখানে গিয়ে নিজেই ধরা পড়ে গেলেন এক তরুণী পুলিশকর্মী। তবে প্রশাসনের হাতে নয়, সংবাদমাধ্যমের ক্যামেরায়। চিকিৎসকের জেলযাত্রার ছবি প্রকাশিত হয় টুইটারে। ওই তরুণী পুলিশকর্মীর রূপের জেল্লায় সেই ছবিই হু হু করে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

প্রয়োজন না থাকলেও রোগীদের দাঁতের অস্ত্রোপচার করানোর পরামর্শ দিতেন ফ্রান্সের এক দন্তচিকিৎসক লিওনেল গেজ ও তাঁর বাবা কারনট। এই ভাবে কোটি কোটি টাকার মালিকও হয়ে ওঠেন তাঁরা। কোর্টের রায়ে বলা হয়, প্রয়োজন ছাড়াই অন্তত ৩০০ মানুষের দাঁতের অস্ত্রোপচার করেছেন ওই চিকিৎসক। গোটা ইউরোপের সবচেয়ে ধনী দন্তচিকিৎসক হয়ে ওঠেন তিনি। কিন্তু এ হেন কীর্তিমান চিকিৎসকের কাণ্ডও ধামাচাপা পড়ে গিয়েছে ওই মহিলা পুলিশকর্মীর রূপের ছটায়।

নীল-কালো পোশাক পরিহিত ওই পুলিশকর্মীর পরিচয় জানা না গেলেও দৈহিক গঠনের জন্য নেটাগরিকদের কেউ কেউ তাঁকে তুলনা করেছেন কিম কারদাশিয়ানের সঙ্গে। কেউ আবার জানতে চেয়েছেন কোন থানায় কাজ করেন তিনি। কারণ, ওই পুলিশকর্মী গ্রেফতার করলে জেলে যেতেও রাজি তিনি। তবে নেটাগরিকদের এ হেন কাণ্ডে অসন্তুষ্টও হয়েছেন কেউ কেউ। ঘটনাটি গুরুতর, আর ওই পুলিশকর্মী সেখানে গিয়েছিলেন নিজের কাজ করতেই। কাজেই তিনি কেমন দেখতে, তা নিয়ে মাথা না ঘামিয়ে তিনি কেমন কাজ করেন তার দিকেই নজর দেওয়া বাঞ্ছনীয় বলে মত তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beautiful Policewoman police kim kardashian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE