Advertisement
০৮ মে ২০২৪
Bizarre

কিডনিতে পাথর হয়েছে ভেবে হাসপাতালে গেলেন তরুণী, ঘরে ফিরলেন কোলে সন্তান নিয়ে

ব্রায়ানা ব্লান্টন গ্রীষ্মের ছুটির বেশির ভাগ সময়টাই তাঁর দক্ষিণ ক্যারোলাইনার হ্রদে বন্ধুদের সঙ্গেই মজা করে কাটিয়েছেন। ছুটি কাটাতে গিয়েই ঘটল বিপত্তি!

Woman thought she had kidney stones, but it was a surprise baby

তরুণী ভেবেছিলেন, পেটে কিডনিতে পাথর হয়েছে বলেই যন্ত্রণা হচ্ছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:৫৬
Share: Save:

যন্ত্রণায় কাতর তরুণী ভেবেছিলেন পেটে পাথর হয়েছে বুঝি, তবে হঠাৎ সন্তানের জন্ম দিয়ে বসলেন তিনি। ব্রায়ানা ব্লান্টন তাঁর গ্রীষ্মের ছুটির বেশির ভাগ সময়টাই দক্ষিণ ক্যারোলাইনার হ্রদে বন্ধুদের সঙ্গে মজা করে কাটিয়েছেন।

কয়েক দিন পরে পাঁজরের দিকে তীব্র যন্ত্রণা অনুভব করেন। ভাবেন, কিডনিতে পাথর হয়েছে বলেই যন্ত্রণা হচ্ছে।

Woman thought she had kidney stones, but it was a surprise baby

ওই তরুণী ৯ তারিখ এক শিশুকন্যার জন্ম দেন। ছবি: সংগৃহীত।

চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারেন, তিনি প্রসবযন্ত্রণায় ভুগছেন। সমাজমাধ্যমে এসে মহিলা জানালেন, নিজের সেই অভিজ্ঞতার কথা। তিনি বললেন, ‘‘আমার মাথায় বাজ পড়ার মতো অবস্থা! কী করব বুঝতে পারি না। আমি ছুটিতে একাধিক বার সঙ্গম করেছি। সন্তানধারণ করেছি কি না, বার বার সে পরীক্ষাও করেছি। সব বারই রিপোর্ট ঠিকঠাক ছিল। সন্তানধারণের কোনও রকম উপসর্গই ছিল না। এমনকি, ঋতুচক্রও স্বাভাবিক ছিল। হঠাৎ এক দিন ভোর ৪টের সময়ে পাঁজরের কাছে তীব্র যন্ত্রণা হয়, মনে হচ্ছিল মরেই যাব। মায়ের সঙ্গে হাসপাতালে যাই। নার্স পরীক্ষা করে আমার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকেন, সেই চাউনি আমি কোনও দিনও ভুলব না। তিনি বলেন, আমি গর্ভবতী। ৯ তারিখ এক শিশুকন্যার জন্ম দিলাম আমি। কিছু বুঝে ওঠার আগেই যেন সবটা ঘটে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Kidney stone baby
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE