Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre Incident

প্রতিদিন একটি করে হেয়ারব্যান্ড উধাও! রহস্য সমাধানের পর হতবাক তরুণী

সব মিলিয়ে ৬০টি হেয়ারব্যান্ড খোয়া যায় আমেরিকাবাসী তরুণীর। অবশেষে আশ্চর্য জায়গা থেকে পাওয়া গেল সেগুলি।

Women Shocked after sixty hairbands found in pet stomach.

পোষ্য খেল হেয়ারব্যান্ড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৮:২৭
Share: Save:

প্রায় প্রতিদিনই একটি করে হেয়ারব্যান্ড উধাও হয়ে যাচ্ছিল। মনের ভুলে কোথাও রেখে দিয়েছেন ভেবে নতুন করে কিনে নিচ্ছিলেন তরুণী। এ ভাবে ৬০টি হেয়ারব্যান্ড উধাও হয়ে যাওয়ার পর টনক নড়ে তাঁর। শুরু হয় খোঁজ। প্রচুর তল্লাশির পর পোষ্য কুকুরের পেট থেকে মেলে ৬০টি হেয়ারব্যান্ডের সন্ধান। এমন ঘটনায় হতবাক পোষ্যের মালকিন আমেরিকাবাসী ভিক্টোরিয়া নর্থউড।

ভিক্টোরিয়ার পোষ্য হ্যামের বয়স বছর দুয়েক। ঘরের প্রতিটি জিনিস লুকিয়ে রাখতে হয় শুধুমাত্র হ্যামের কবল থেকে বাঁচানোর জন্য। কারণ, সামনে যা-ই দেখতে পায় সে, সব কিছুই মুখের ভিতরে পুরে নেয়। কিন্তু হেয়ারব্যান্ড উধাও হয়ে যাওয়ার নেপথ্যেও যে হ্যাম থাকতে পারে, সেটা স্বপ্নেও ভাবেননি ভিক্টোরিয়া।

কিছু দিন ধরেই হ্যাম খুব নিস্তেজ হয়ে পড়েছিল। বাইরের লোক দেখেও খুব একটা চেঁচামেচি করছিল না। মলত্যাগও করছিল না। বাধ্য হয়ে পশু চিকিৎসককে বাড়িতে ডাকেন তিনি। চিকিৎসক পোষ্যকে পরীক্ষা করার পর অস্ত্রোপচার করার কথা বলেন। কারণ তাঁর সন্দেহ হয়েছিল, পোষ্যের পেটে কিছু জিনিস আটকে রয়েছে। আর অস্ত্রোপচার করতেই পোষ্যের পেট থেকে পাওয়া যায় ভিক্টোরিয়ার সেই হারিয়ে যাওয়া ৬০টি হেয়ারব্যান্ড। অস্ত্রোপচারের পর সুস্থ আছে পোষ্য। এই ঘটনা প্রসঙ্গে পোষ্যের মালকিন ভিক্টোরিয়া বলেন, ‘‘চিকিৎসকের কাছে আমি কৃতজ্ঞ যে, তিনি হ্যামকে সুস্থ করে তুলেছেন। তবে এমন কিছু যে ঘটতে পারে, তা স্বপ্নেও ভাবিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Bizarre Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE