Advertisement
২৩ এপ্রিল ২০২৪
World Yoga day

World Yoga Day: যোগ দিবসে শূন্যে ভাসলেন ফেলুদা, টোটার এই কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা

বা়ড়ির ছাদের একটি বিশেষ অংশ শরীরচর্চার জন্য তাঁর খুবই প্রিয়। ছবি দেখেই তা বেশ বোঝা যায়।

নতুন ফেলুদার যোগ দিবস।

নতুন ফেলুদার যোগ দিবস। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৫:১৩
Share: Save:

যোগ দিবসে সকাল থেকে বহু তারকা তাঁদের যোগাভ্যাসের ছবি দিচ্ছেন নেটমাধ্যমে। এ রকম একটি দিনে কি নতুন ‘ফেলুদা’ টোটা রায়চৌধুরী কিছু না করে থাকতে পারেন? মোটেই নয়। চুটিয়ে যোগাসন করলেন অভিনেতা। ছবি দিলেন নেটমাধ্যমে।

এমনিতেই নিয়মিত শরীরচর্চার ছবি ইনস্টাগ্রামে দেন টোটা। বা়ড়ির ছাদের একটি বিশেষ অংশ শরীরচর্চার জন্য তাঁর খুবই প্রিয়। ছবি দেখেই তা বেশ বোঝা যায়। কখনও খালি হাতে নানা ধরনের ব্যায়াম, কখনও যোগাসন। সবই ছাদের ওই বিশেষ স্থানটিতে।

শরীরচর্চার কারণে টোটা যে রীতিমতো ‘ফিট’ তা সকলেরই জানা। এর সঙ্গে যুক্ত হয়েছে ওয়েব-পর্দায় তাঁর নতুন ভূমিকা। ফেলু মিত্তির। সকালে ঘড়ি ধরে যোগাসন না করলে যার শরীর-মনের খিদে মেটে না। তাই সব মিলিয়ে টোটার সঙ্গে এখন যোগাসনের সম্পর্ক বেশ গভীর!

ছাদে যোগাসনের ম্যাট্রেস পেতে ‘কাকাসন’ করছেন টোটা। এই ছবিই তিনি দিয়েছেন নেটমাধ্যমে। হলুদ টি-শার্ট আর কালো শর্টস পরে দুই হাতের উপর গোটা শরীর শূন্যে ভাসিয়ে রেখেছেন অভিনেতা। ছবি দেখে খুব খুশি তাঁর অনুরাগীরাও। মন্তব্যের বিভাগটি ভরে উঠেছে প্রশংসা বাক্যে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

feluda Tota Roy Chowdhury World Yoga day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE