Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Astrology

Astrology: ডান বা বাঁ হাতে ক্রস চিহ্ন থাকলে আপনি আলাদা দলের মানুষ, ঠকবেন নিশ্চিত

সকলের হাতে রেখার আঁকিবুঁকি কাটা থাকে এবং তার থেকে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যের পাশাপাশি ভবিষ্যৎও জানা যায়।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ১২:২৯
Share: Save:

জ্যোতিষশাস্ত্র অনুসারে হাতের রেখা এক জন মানুষের সম্পর্কে অনেক কিছু তথ্য জানাতে পারে। জ্যোতিষশাস্ত্রে হাতের বিভিন্ন রেখা সম্পর্কে আলাদা আলাদা বৈশিষ্ট্যের উল্লেখ রয়েছে।

সকলের হাতেই রেখার আঁকিবুঁকি কাটা থাকে এবং তার থেকে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যের পাশাপাশি ভবিষ্যৎও জানা যায়। তবে ভবিষ্যৎটা বুঝতে পারেন জ্যোতিষশাস্ত্রের বিশেষজ্ঞরা। কিন্তু রেখার আঁকিবুঁকি দেখে সকলেই চারিত্রিক বৈশিষ্ট্য জানতে পারেন।

হাতের রেখায় ইংরেজি ‘এক্স ’(X) বর্ণ বা কাটা চিহ্ন থাকলে তাঁর ভাগ্য সব সময় তুঙ্গে থাকে বলে মনে করা হয়। সেই ব্যক্তি জীবনে কোনও না কোনও বিষয়ে সুনাম অর্জন করতে পারেন। জ্যোতিষ গবেষণায় জানা গিয়েছে যে, বিশ্বে মাত্র ৩০ শতাংশ মানুষের হাতে এই চিহ্ন দেখা যায়। এই চিহ্ন থাকার নানা উপকারিতার কথাও বলা হয়ে থাকে।

• এই চিহ্ন হাতে থাকলে তাঁরা যেমন মানুষের কাছে সুনাম অর্জন করতে পারেন, একই সঙ্গে এঁরা খুব তাড়াতাড়ি মানুষের প্রিয় হয়ে উঠতে পারেন।

• এই চিহ্ন হাতে থাকা মানুষ সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। এঁদের মহান কাজের জন্য সমাজ এঁদের চিরকাল মনে রাখেন।

• এই সকল মানুষদের ইন্দ্রিয় অত্যন্ত সজাগ হয়। এঁদের বুদ্ধিমত্তা দেখার মতো হয়।

• এই চিহ্ন হাতের রেখায় থাকলে জাতক প্রচুর ধন-সম্পত্তির মালিক হন।

• এই ধরনের মানুষদের ইচ্ছাশক্তি খুব বেশি হয়।

• এঁদের সামনে যদি কেউ মিথ্যাচার করে, তা হলে এঁরা খুব সহজেই তা ধরে ফেলতে পারেন। কেউ যদি এঁদের ওপর কোনও অন্যায় করেন, তা হলে এঁরা কোনও দিন তাঁদের ক্ষমা করতে পারেন না।

তবে সব শেষে এটাও জেনে রাখা দরকার যে, যাঁদের হাতের তালুতে কাটা চিহ্ন থাকে তাঁরা প্রিয় জনদের থেকে অনেক সময় ঠকেন। কারণ, এঁরা সহজেই মানুষকে বিশ্বাস করেন ও অপরের বিপদে ঝাঁপিয়ে পড়েন। কিন্তু সব সময়ে তার মূল্য পান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE