Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

গুনে গুনে ১০০টি কাঁচা ডিম খাওয়ার ভিডিয়ো তৈরি করলেন যুবক! কী হল তার পর?

এক লক্ষ সাবস্ক্রাইবার হলে অনুরাগীদের জন্য বিশেষ ভিডিয়ো বানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই ভিডিয়ো দেখে বমি করে ভাসালেন অনুরাগীরা।

YouTuber Drinks 100 Raw Eggs to Celebrate 100K Followers.

চমকে দিলেন ইউটিউবার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৮:০৮
Share: Save:

ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষ ছুঁলে চমকপ্রদ কিছু একটা করবেন বলে আগেই জানিয়েছিলেন। লক্ষ্যপূরণ হতেই কথা রাখলেন পেশায় ইউটিউবার ভিনসে ল্যানোন। একসঙ্গে ১০০টি কাঁচা ডিম খেলেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হইচই।

ভিনসের ইউটিউব চ্যানেলে মূলত ফিটনেস সংক্রান্ত বিষয়ের ভিডিয়ো থাকে। ভিনসে নিজেও এক জন ফিটনেস প্রশিক্ষক। জিমে গিয়ে শারীরিক কসরতের খুঁটিনাটি থেকে ফিটনেস সংক্রান্ত নানা পরামর্শ জানা যায় ভিনসের ভিডিয়ো দেখে। ভিনসের ভিডিয়ো দেখতেন অনেকেই। কিন্তু সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষে পৌঁছতে তখনও বাকি ছিল অনেকটাই।

মাস খানেক আগের একটি ভিডিয়োতে তিনি সকলের উদ্দেশে অনুরোধ রেখেছিলেন, তাঁর চ্যানেলটি সাবস্ক্রাইব করতে। তা হলে তিনি এমন একটি ভিডিয়ো বানাবেন, যা এর আগে কখনও তিনি করেননি। কিছু দিন আগে ভিনসের স্বপ্ন পূরণ হয়েছে। সুতরাং এ বার কথা রাখার পালা। সকলকে চমকে দিয়ে নিজের জিমে দাঁড়িয়ে পর পর ১০০টি কাঁচা ডিম খেলেন তিনি।

বলিষ্ঠ, পেশিবহুল চেহারা তৈরি করতে অনেকেই নিয়মিত কাঁচা ডিম খান। কিন্তু তা খাওয়ারও নিয়ম আছে। নির্দিষ্ট পরিমাপ আছে। তবে ভিনসে যেটা করেছেন, সেটা সত্যিই বিস্মিত হওয়ার মতো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটার পর একটা ডিম ভাঙছেন আর মুখে পুরছেন তিনি। ভিডিয়ো দেখতে দেখতে অনেকেরই গা গুলিয়ে উঠেছে। মন্তব্য বাক্সে সে কথা লিখেও জানিয়েছেন অনুরাগীরা। অনেকে আবার সত্যি সত্যি বমিও করে ফেলেছেন। ভিডিয়োর শেষে ভিনসের পরামর্শ, এই ভিডিয়ো দেখে অনুকরণ না করাই ভাল। কাঁচা ডিম সকলেরে সহ্য নাও হতে পারে। হিতে বিপরীত হলে মুশকিল। এই ভিডিয়ো যে শুধুমাত্রেই অন্যদের আনন্দ দেওয়ার জন্য, সে কথা বার বার বলেছেন ভিনসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youtuber Bizzare Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE