• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জীবনের ঝুঁকি নিয়ে সরু বিদ্যুতের তারের উপর হেঁটে গেলেন যুবক!

High Tension
বিদ্যুতের তারের উপর হেঁটে যাচ্ছেন যুবক। ছবি: টুইটার থেকে নেওয়া।

কিছু মানুষের সাহস দেখলে অবাক হয়ে যেতে হয়। যে ভাবে প্রাণের ঝুঁকি নিয়ে তাঁরা কাজ করেন, তা দেখলে অন্যরা ভয় পেয়ে যেতে পারেন। এমনই একটি ভিডিয়ো সামনে এল সোশ্যাল মিডিয়া। সেখানে দেখা গেল, বিদ্যুতের সরু তারের উপর দিয়ে হেঁটে যাচ্ছেন এক ব্যক্তি।

টুইটারে আরশাদ নামে এক অ্যাকাউন্টে একটি ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বিদ্যুতের সরু তারের উপর একটি গাছের ডাল ভেঙে পড়ে ঝুলছে। সম্ভবত সেই গাছের ডালটি বিদ্যুৎ পরিষেবায় সমস্যা তৈরি করছিল। তাই সেটিকে সরানোর প্রয়োজন হয়। কিন্তু নীচ থেকে সেটিকে সরানোর কোনও উপায় না থাকায় উপরে যেতে হয় ওই ব্যক্তিকে।

বিদ্যুতের খুঁটিতে উঠে ওই ব্যক্তি একটি সরু তার ধরে অন্যটিতে পা দিয়ে এগিয়ে যেতে থাকেন। এবার ভাঙা গাছের ডালটির কাছে পৌঁছে সেটি নীচে ফেলে দেন। আবার ওই ব্যক্তি সরু তার ধরে কোনও রকমে বিদ্যুতের খুঁটির কাছে ফিরে নেমে আসেন।

আরও পড়ুন: প্রবাদপ্রতিম নিরাপত্তার বিজ্ঞাপনকে ভুল প্রমাণ করে দুর্ঘটনা ঘটাল স্বয়ংক্রিয় গাড়ি টেসলা

এভাবে খুঁটিতে ওঠার প্রয়োজন হলে আগেই বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। কিন্তু যে ভাবে অত উঁচুতে সরু তারের উপর দিয়ে হাঁটতে হচ্ছে তাতে হাত ফস্কে বা পা পিছলে যাওয়ার সম্ভাবনা থেকে যায়।

আরও পড়ুন: ৯ সপ্তাহ পর মাকে বুকে জড়িয়ে আনন্দে কেঁদে ফেলল দুই মেয়ে!

ঘটনাটি তেলাঙ্গানায় সদাশিবপেট এলাকার নিজামপুরে ঘটেছে বলে জানিয়েছেন টুইটার ইউজার। পয়লা জুন ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। তবে এটি কবে রেকর্ড করা হয়েছে, তা উল্লেখ করা হয়নি।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন