Coronavirus
Coronavirus
বাড়িতে থেকেই জরুরি পরিষেবায় নিযুক্ত মানুষদের ধন্যবাদ জানালেন রাজনীতিবিদ এবং তারকারাও।
বাড়িতে থেকেই জরুরি পরিষেবায় নিযুক্ত মানুষদের ধন্যবাদ জানালেন রাজনীতিবিদ এবং তারকারাও।
হাততালি, ঘণ্টায় দেশ জুড়ে কৃতজ্ঞতা প্রকাশ, মোদীর ডাকে বিপুল সাড়া
  • নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আতঙ্কে গোটা দেশ যখন  ঘরবন্দি, বিপদের তোয়াক্কা না করে কাজ চালিয়ে যাচ্ছেন কিছু মানুষ। এঁদের কেউ চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত, তো কেউ আবার সংবাদ পরিবেশনে নিযুক্ত। এই সমস্ত মানুষদের ধন্যবাদ জানাতে এ বার একযোগে এগিয়ে আসতে দেখা গেল সাধারণ মানুষকে।

সাধারণ মানুষের পাশাপাশি জনতা কার্ফুর সময় কাঁসর বাজিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মুকেশ অম্বানী।

মুম্বইয়ে জাতীয় পতাকা হাতে সমবেত সাধারণ মানুষ।

রবিবার দিনভর ‘জনতা কার্ফু’ পালনের মধ্যেই, হাততালি, কাঁসর-ঘণ্টা-শাঁখ বাজিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের ধন্যবাদ জানালেন তাঁরা। শুধু সাধারণ মানুষই নন, বাড়িতে থেকেই জরুরি পরিষেবায় নিযুক্ত মানুষদের ধন্যবাদ জানালেন রাজনীতিবিদ এবং তারকারাও।

হাততালি বাজিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন রাজনাথ সিংহের।

নোভেল করোনার প্রকোপ রুখতে রবিবার ‘জনতা কার্ফু’র ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বাস্থ্য, সংবাদমাধ্যমের মতো জরুরি পরিষেবায় নিযুক্ত কর্মী, যাঁরা নিজেদের কথা না ভেবে অন্যদের সেবায় নিয়োজিত রয়েছেন, হাততালি, থালা, কাঁসর, ঘণ্টা বাজিয়ে সন্ধ্যায় তাঁদের ধন্যবাদ জানাতেও সাধারণ মানুষকে আর্জি জানান তিনি।

বাড়ির বাইরে বেরিয়ে আসেন শরদ পওয়ারও।

সেই মতোই এ দিন সকাল থেকে কার্ফুতে স্বতঃস্ফূর্ত সাড়া মেলে। এ দিন সকাল থেকে রাস্তাঘাটে মানুষের দেখা মেলেনি। কিন্তু বিকাল ৫টা বাজতেই দেশের বিভিন্ন প্রান্তে নিজের নিজের বাড়ির বারান্দা এবং ছাদে জড়ো হন মানুষ জন। কেউ কাঁসর-ঘণ্টা, তো কেউ শাঁখ, কেউ আবার চামচ দিয়ে থালা বাজাতে শুরু করেন। কোথাও কোথাও আবার ‘গো করোনা’ স্লোগানও ওঠে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন