• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাত্র তিন মিনিটের জন্য বাবাকে শেষ দেখা দেখতে পেল মেয়ে

manipur girl
বাবার দেহের পাশে অঞ্জলি। ছবি টুইটার থেকে নেওয়া।

মণিপুরের বাসিন্দা ২২ বছরের অঞ্জলি মাঙতে। করোনায় আক্রান্ত সন্দেহে ইম্ফলের একটি কোয়রান্টিন কেন্দ্রে রয়েছেন তিনি। দীর্ঘদিন রোগে ভোগার পর সম্প্রতি তাঁর বাবা মারা গিয়েছেন। বাবাকে দেখাতে তাঁকে নিয়ে আসা হয়েছিল গ্রামের বাড়িতে। কিন্তু সেখানে এসেও মাত্র তিন মিনিটের জন্য বাবাকে শেষ দেখা দেখতে পেলেন তিনি।

লকডাউনে অঞ্জলি আটকে পড়েছিলেন চেন্নাইয়ে। শ্রমিক এক্সপ্রেসে সম্প্রতি ইম্ফলে ফিরেছেন তিনি। যে ট্রেনে তিনি ফিরেছেন সেখানে কয়েকজনের করোনা পজিটিভ ধরা পড়ে। ফেরার পর থেকেই ইম্ফলের কোয়রান্টিন কেন্দ্রে রয়েছেন তিনি।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর মঙ্গলবার রাতে মারা যান তাঁর বাবা। প্রশাসনের কাছে অনুরোধের পর বাবাকে দেখানোর জন্য বুধবার তাঁকে কোয়রান্টিন কেন্দ্র থেকে কাঙপোকপিতে নিয়ে আসা হয়। সেখানে পিপিই পরে দেখতে গিয়েছিলেন তিনি। কফিনবন্দি বাবাকে দেখার জন্য তাঁকে দেওয়া হয়েছিল মাত্র তিন মিনিট। তা শেষ হতেই তাঁকে নিয়ে চলে যান স্বাস্থ্যকর্মীরা। সে সময় তাঁকে সমবেদনা জানানোর জন্য আসতে দেওয়া হয়নি পরিবারের অন্য লোকেদেরও।

আরও পড়ুন: দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড মৃত্যু, নতুন করে করোনা আক্রান্ত ৯৮৫১

মনিপুরে এখনও অবধি ১২৪ জন আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। তাঁদের মধ্যে ৩৮ জন সুস্থও হয়েছেন। করোনার কারণে কোনও মৃত্যু এখনও অবধি হয়নি সে রাজ্যে।

আরও পড়ুন: কন্টেনমেন্ট জ়োনের বাইরে রেস্তরাঁ, ধর্মস্থান, হোটেল খোলার নির্দেশ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন