• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিরাটকে হারিয়ে দিলেন নরেন্দ্র মোদী, রাহুল গাঁধী

rahul
টুইটার এনগেজমেন্টের বিচারে বিরাটকে পিছনে ফেলেছেন মোদী-রাহুল।

ভারত অধিনায়ক বিরাট কোহলিকে হারিয়ে দিলেন দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেস সাংসদ রাহুল গাঁধী!

টুইটার এনগেজমেন্টের বিচারে বিরাটকে পিছনে ফেলেছেন মোদী-রাহুল। অক্টোবর মাসের বিচারে দেখা গিয়েছে টুইটারে বিরাট কোহলির অ্যাকাউন্টে এনগেজমেন্ট ছিল ২৪,৬৫,৯১৮। এ দিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ্যাকাউন্টে এনগেজমেন্ট ছিল ৭২,১৫,৯১৩। আর রাহুল গাঁধীর অ্যাকাউন্টে এনগেজমেন্ট ছিল ৩৫,৫৩, ৮২৫।

টুইটার এনগেজমেন্ট হল একটি সময় কালে যত ব্যক্তি কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠানের টুইট লাইক, কমেন্ট এবং শেয়ার করেন, তার সর্বমোট হিসাব।  

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত প্রধানমন্ত্রীর পোস্ট দেখতে পাওয়া যায়। একাধিক ইস্যুতে সেখানে সব সময়েই এনগেজমেন্ট বেশি থাকে। রাহুল গাঁধীর ক্ষেত্রেও বিষয়টি কিছুটা একই। রাজনৈতিক উত্তাপ বাড়লেই এই দু’জনের টুইটার অ্যাকাউন্টে ঝড়ের গতিতে এনগেজমেন্ট বাড়ে।

আরও পড়ুন: বিয়ের নামে ধর্মান্তরণ রুখতে অধ্যাদেশ যোগী সরকারের

দেশের মধ্যে বিরাট কোহলি তৃতীয় হলেও ক্রিকেটারদের মধ্যে এনগেজমেন্টের বিচারে তিনি শীর্ষ স্থানে। চলতি বছর আইপিএল খুব এক ভাল যায়নি বিরাটের। তবে তাঁর সাংসারিক জীবন নিয়ে দেশ বিদেশের মানুষের একটা স্বাভাবিক আগ্রহ রয়েছে। বলা চলে বিরাটের টুইটারে ‘বিরুষ্কা’র খবর নিতে অনেকেই চোখ রাখেন। পাশাপাশি অক্টোবর মাস জুড়ে ছিল আইপিএল। সেই কারণেও তাঁর অ্যাকাউন্টে অনেকে এসে ভিড় করেছেন।  কিন্তু তা সত্ত্বেও তাঁকে পিছনে ফেলে দিলেন দুই রাজনৈতিক ব্যক্তিত্ব।  

আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট, ওয়ান ডে ও টি ২০ সিরিজ খেলবে ভারত, বললেন সৌরভ

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন