• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভর সন্ধ্যায় পার্কের মধ্যে ছুরি দেখিয়ে গণধর্ষণ তরুণীকে, আটক ২

Gang Rape
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

Advertisement

এ বার তামিলনাড়ুর ভেলোরে ছুরি দেখিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হাসপাতালে চিকিৎসা চলছে নির্যাতিতার।

চেন্নাই থেকে ১৪০ কিলোমিটার দূরে ভেলোর ফোর্ট সংলগ্ন একটি পার্কে শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, প্রেমিকের সঙ্গে পার্কের ভিতরে বসেছিলেন বছর ২৪-এর ওই তরুণী। অনেক ক্ষণ ধরেই সেখানে ঘুরঘুর করছিল অভিযুক্তেরা। সন্ধ্যা ৭টা নাগাদ ওই যুগলের উপর চড়াও হন তাঁরা। প্রথমে মেয়েটির সঙ্গীকে বেধড়ক মারধর করে সেখান থেকে সরিয়ে নিয়ে যান তাঁরা। তার পর ছুরি দেখিয়ে একে একে ওই তরুণীকে ধর্ষণ করেন।

পরে পার্কের মধ্যে ওই তরুণীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। এই মুহূর্তে ভেলোর মেডিক্যাল কলেজে ওই তরুণীর চিকিৎসা চলছে। পুলিশ তাঁর বয়ান রেকর্ড করেছে। তার ভিত্তিতে শক্তিনাথন এবং অজিত নামের বছর উনিশের দুই অভিযুক্তকে আটক করা হয়েছে। তাদের সঙ্গী, বছর ৪৫-এর মানিকান্দন এখনও বেপাত্তা। তার খোঁজ চলছে।

আরও পড়ুন: বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হলেন জেপি নড্ডা​

আরও পড়ুন: ‘ব্যর্থতা মানেই সাফল্যের দিকে এগনো’, পড়ুয়াদের বার্তা মোদীর​

ভেলোরের অম্বুর অল উইমেন পুলিশ স্টেশনের ইন্সপেক্টর কে পুনিত বলেন, ‘‘ধর্ষণের পর ওই তরুণীর মোবাইল ফোন এবং গয়নাগাটিও ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’ অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে চুরি-ছিনতাই-সহ আগে থেকেই একাধিক অভিযোগ রয়েছে বলে জানান তিনি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন