• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুলওয়ামার ত্রালে জঙ্গিদের ডেরা ভাঙতে সেনা অভিযান, নিকেশ দুই সন্ত্রাসবাদী

army
ত্রালে চলছে সেনা-জঙ্গি সংঘর্ষ।

মুখে শান্তির কথা বললেও কার্যত কিছুই মানছে না  পাকিস্তান। ফের সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত পুলওয়ামা। সোমবার ভোর রাত থেকেই দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালে সেনা-জঙ্গি সংঘর্ষ শুরু হয়েছে। চলছে গুলির লড়াই। এই সংঘর্ষে মৃত্যু হয়েছে দুই জঙ্গির। যদিও তাদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

ত্রালের কয়েকটি বাড়িতে বেশ কয়েকজন জঙ্গি লুকিয়ে রয়েছে খবর ছিল সেনার কাছে। সেই অনুযায়ী রুটিন তল্লাশি অভিযান শুরু হয়েছিল রবিবারেই। সেনা তল্লাশি শুরু হতেই গুলিবৃষ্টি শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। টানা এক ঘণ্টা চলে গুলির লড়াই। সূত্রের খবর, এই গুলির লড়াইয়ে আরও এক জঙ্গি গুরুতর আহত হয়েছে। এলাকা জুড়ে জারি রয়েছে তল্লাশি।  

এলাকার একটি বাড়িতে আরও কয়েকজন জঙ্গি লুকিয়ে রয়েছে, এমনটাও পুলিশ সূত্র। ৪২ আরআর, ১৮০ ব্যাটেলিয়ন সিআরপিএফ, জম্মু-কাশ্মীরের স্পেশাল অপারেশন গ্রুপ ও জম্মু-কাশ্মীর পুলিশের তরফে এলাকায় তল্লাশি শুরু হয়েছে। জঙ্গিগোষ্ঠীর নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে একটি সূত্র বলছে, হিজবুল মুজাহিদিন জঙ্গিগোষ্ঠীর কয়েকজন সদস্যই লুকিয়ে রয়েছে ত্রালে।  

আরও পড়ুন: ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, বিজেপি নেত্রী...ইনি রবীন্দ্র জাডেজার স্ত্রী

নিয়ন্ত্রণরেখার ওপার থেকে অব্যাহত রয়েছে পাক গোলাবর্ষণ। বিনা প্ররোচনায় নিয়ন্ত্রণরেখা বরাবর গোলাবর্ষণ চালানো থেকে কিছুতেই বিরত করা যাচ্ছে না পাক সেনাকে।

আরও পড়ুন: যুদ্ধবিমান থেকে ইজেক্ট করেছিলেন অভিনন্দন, এতে কতটা প্রাণের ঝুঁকি জানলে চমকে উঠবেন

রবিবার গভীর রাত থেকেই  জম্মু-কাশ্মীরের আখনুর সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর গোলাবর্ষণ চালিয়েছে পাক সেনা। মর্টারও ছুড়েছে পাক বাহিনী। পাকিস্তানকে পাল্টা জবাব দিয়েছে ভারত।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন