• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেন্দ্রীয় মন্ত্রী জ্যাকেট, গাড়িতে কালি ছেটানো হল পটনায়

patna
কালি ছিটনোর ঘটনার পর কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। পটনায়, মঙ্গলবার। ছবি- টুইটারের সৌজন্যে

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের পর কালি ছিটনোর ঘটনার শিকার হলেন এ বার কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। পটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মঙ্গলবার ডেঙ্গি আক্রান্ত রোগীদের দেখতে গেলে অশ্বিনীর জ্যাকেটের পিছনে ও গাড়িতে কালি ছেটানো হয়। বন্যায় শ’খানেক মানুষের মৃত্যুর পর পটনায় গত পাঁচ দিনে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন দেড় হাজারেরও বেশি মানুষ। বহু দিন ধরে পটনা শহর ও লাগোয়া এলাকাগুলি জলমগ্ন হয়ে থাকায় ডেঙ্গির প্রকোপ দেখা দিয়েছে।

এ দিন মন্ত্রীর জ্যাকেট ও গাড়িতে কালি ছিটনোর ঘটনায় জড়িত রয়েছেন প্রাক্তন বিধায়ক পাপ্পু যাদবের দল ‘জন অধিকার পার্টি’র সমর্থকরা। আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে এই ঘটনাকে ‘জনগণ ও গণতন্ত্র’-এর উপর আঘাত বলে নিন্দা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঘটনার পরেই হাসপাতাল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর হলুদ রংয়ের জ্যাকেটের পিছন দিক ও গাড়ির উপর কালির ছিটে দেখা যাচ্ছে।

 

গাড়িতে ওঠার সময় কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘‘সাংবাদিক ও সাধারণ মানুষের গায়েও কালি ছেটানো হয়েছে। তারই কিছুটা পড়েছে আমার উপরে। এটা জনগণ ও গণতন্ত্রের উপর আঘাত। এর পিছনে রয়েছে সেই অপরাধীরা যারা এখন রাজনীতিক হয়ে উঠতে চাইছে।’’

আরও পড়ুন- আন্তর্জাতিক চাইল্ড পর্নোগ্রাফি চক্রে জড়িত ৭ ভারতীয়, তদন্তে সিবিআই​

আরও পড়ুন- মানুষ মরছে, ঘরদোর ভাসছে, সেই বন্যার জলেই আহ্লাদের ফোটোশুট পটনার এই মেয়ের​

২০১৬-য় দিল্লির একটি স্টেডিয়ামে দলেরই এক বিক্ষুব্ধ কর্মী কালি ছেটান আম আদমি পার্টি নেতা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের গায়ে। তার পর ওই বছরেই রাজস্থানে কেজরীবালের গায়ে ফের কালি ছিটনোর ঘটনা ঘটে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন