• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নির্মলার বাজেট বক্তৃতা শুনে ঘুমে চোখ বুজে এল কেন্দ্রীয় মন্ত্রীর

02RK Singh
ঘুমে চোখ বুজে আসছে কেন্দ্রীয় মন্ত্রীর। ছবি: টুইটার থেকে নেওয়া।

সাধারণ বাজেট থেকে সাধারণ মানুষ কী, পেলেন কী পেলেন না তা এখনও সবাই ঠিক মতো বুঝে উঠতে পারেননি। তাই কেউ এখনও বিষয়টি বোঝার চেষ্টা করছেন, আর কেউ হাল ছেড়ে দিয়ে ভাবছেন যা হবে দেখা যাবে। এমন হাল ছেড়ে দেওয়া ভাব মনে হয় কেন্দ্রীয় মন্ত্রী রাজকুমার সিংহ ওরফে আরকে সিংহেরও। সামনে দাঁড়িয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন যখন বাজেট পেশ করছেন, তিনি তখন ঘুমে ঢুলু ঢুলু।

দ্বিতীয় মোদী সরকারের প্রথম বাজেট। অনেক প্রত্যাশা নিয়ে গোটা দেশ তাকিয়ে ছিল টিভির পর্দার দিকে। দু’ ঘণ্টা ৪১ মিনিট ধরে বাজেট বক্তৃতা করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। কিন্তু সেই সময় তাকিয়ে থাকতে পারছিলেন না কেন্দ্রীয় শক্তিমন্ত্রী। সেই ছবি ধরা পড়ল ক্যামেরায়।

একে বারে অর্থমন্ত্রীর পিছনের সারিতেই বসার কারণে প্রায় সারাক্ষণই ক্যামেরার ফ্রেমে চলে আসছিলেন আর কে সিংহ। সেখানে ধরা পড়ে, চোখ যাতে একেবারে বুজে না আসে তার জন্য বার বার চোখ পিটপিট করে যাচ্ছিলেন, সেই সঙ্গে এদিক ওদিক তাকিয়ে যেন চোখের ব্যায়াম করছিলেন। সেই দৃশ্যই এখন ভাইরাল হয়ে গিয়েছে নানান সোশ্যাল মিডিয়ায়।

আরও পডু়ন: মেয়ে বিয়ে করবে জানতে পেরে কী বললেন বিশ্বের অন্যতম ধনী বিল গেটস

অর্থমন্ত্রীর বক্তৃতা এখন যত না ‘গুরুত্বপূর্ণ’, নেটিজেনের কাছে তার থেকেও ‘গুরুত্বপূর্ণ’ হয়ে গিয়েছে আরকে সিংহের এই চোখের ব্যায়াম। একটি অ্যাকাউন্টেই ভিডিয়োটি প্রায় তিন লাখ ৭৪ হাজার বার দেখা হয়েছে। আর কী কী মন্তব্য পড়েছে তার নীচে নিজেরাই দেখুন।

আরও পডু়ন: সিগন্যালে দাঁড়িয়ে হর্ন বাজালে এবার থেকে আরও বেশি অপেক্ষা করতে হবে!

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন