• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রশিক্ষণ শিবিরে শিক্ষিকার নাগিন ড্যান্স, 'বিন' বাজাচ্ছেন শিক্ষক!

Nagin Dance
নাগিন ড্যান্সে ব্যস্ত শিক্ষক, শিক্ষিকা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

রাজস্থানের এক শিক্ষিকা এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছেন। তাঁর নাগিন ড্যান্স এখন নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেসোশ্যাল মিডিয়ায়। আর তারপর ওই শিক্ষিকা ও আরও দুই শিক্ষকের বিরুদ্ধে পদক্ষেপ করল সে রাজ্যের শিক্ষা দফতর।

রাজস্থানে জালোর জেলায়সেইলা এলাকায় শিক্ষক, শিক্ষিকাদের একটি প্রশিক্ষিণ শিবির চলছিল। সেখানেই ক্লাসের সময়েই এই নাগিন ড্যান্স হয় বলে অভিযোগ।ভিডিয়োটি দিন দশেক আগে রেকর্ড হয়েছে বলে জানিয়েছেন ফ্রি প্রেস জার্নালের সাংবাদিক সঙ্গীতা প্রণবেন্দ্র। সম্প্রতি সেটি প্রকাশ্যে এসেছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক শিক্ষিকা মেঝেতে হাঁটু মুড়ে বসেছেন।মাথার উপরসাপের ফনার মতো করে দু’টি হাত তুলে রেখেছেন। তাঁর সামনে এক শিক্ষক রুমালকে সাপুড়েদের বিনের মতো করে বাজানোর ভঙ্গি করছেন। আর সেই তালে তালে নাগিন ড্যান্স করছেন ওই শিক্ষিকা। আরও এক শিক্ষক তাঁদের সঙ্গে যোগ দিচ্ছেন। আশেপাশে সবাই সেই দৃশ্য উপভোগ করেছেন।

আরও পড়ুন: সমুদ্রের বুকে এই ছোট ছোট সাদা ফুটকিগুলি কী জানেন? ভিডিয়ো দেখলে মুগ্ধ হয়ে যাবেন

যেদিন এই নাগিন ড্যান্স হয়, সেই সময় ওই প্রশিক্ষণরত শিক্ষকদের কেউসেটি রেকর্ড করেন। পরে সেটি প্রকাশ পেয়ে যায়। তারপরইনাগিন ড্যান্সের জন্য একজনকে সাসপেন্ড করা হয়েছে। আরও দুই শিক্ষককে নোটিশ ধরানো হয়েছে। যদিও অভিযুক্ত শিক্ষকদের পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন: প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি, রোগীর নাক, গলা থেকে বেরোল বড় বড় দু’টি…

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন