• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জিনস টিশার্টের উপরেই লাল ওড়না, মন্দিরে বিয়ে দুই বোনের

Same sex Marriage
মন্দিরে বিয়ে দুই তুতো বোনের। ছবি: শাটারস্টক।

মন্দিরে ঢুকে সটান বিয়ে করতে চাইলেন দুই তরুণী।  এই ঘটনা বারাণসীর রোহানিয়ার বীরবাহনপুরের ধাগাবীর হনুমান মন্দিরে। তাঁদের মুখে এই কথা শুনে হকচকিয়ে গিয়েছিলেন মন্দির কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুর একটা নাগাদ তাঁরা দুজন হাজির হন বারাণসীর রোহানিয়ার বীরবাহনপুরের ধাগাবীর হনুমান মন্দিরে।

মন্দিরের তরফে জানানো হয় এ বিষয়ে কেউ তাঁদের সাহায্য করতে পারবেন না। শুনে দুই তরুণী বলেন, তাঁদের বাড়ি কানপুরে। দু’জনে তুতো বোন। দু’জনেই ভাল বন্ধু। কিন্তু বাড়ি থেকে অন্যত্র তাঁদের বিয়ে দিয়ে দেবে। তাই মন্দিরে এসে বিয়ে করবেন বলে ঠিক করেছেন তাঁরা। কোন মন্দিরে বিয়ে হতে পারে জানতে চাওয়ায় তাঁদের হনুমান মন্দির চত্বরেই শিব মন্দির দেখিয়ে দেওয়া হয় তাঁদের।

আরও পড়ুন: কেন বিশ্বজুড়ে ১২ ঘণ্টারও বেশি সময় ধরে অচল ছিল ফেসবুক-হোয়াটসঅ্যাপ?

আরও পড়ুন: চার মাস আগের গণধর্ষণের ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার পাঁচ ছাত্র

সেখানে গিয়ে আর পুরোহিতের অপেক্ষা করেননি দুজনে। তাঁরা প্রথমে বিগ্রহকে প্রণাম করেন। তারপর একজন অন্যের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। সিঁদুর পরার আগে মাথায় লাল ওড়না জড়িয়ে নিতেও ভোলেননি ওই তরুণী। ওই মন্দিরে তখন অন্য বিয়েও হচ্ছিল। কিন্তু সবার নজর কেড়ে নেন নবদম্পতি দুই তরুণী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই দুই তরুণী যেমন অটো করে এসেছিলেন, বিয়ে করে আবার অটো করেই ফিরে যান ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন