• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুণের ক্যাফেতে মহিলাদের শৌচালয়ে ক্যামেরা, ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Pune Camera
ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

মহিলাদের শৌচালয়ে ক্যামেরা লাগানো ছিল। এমনই একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করেছে। পুণের এক মহিলা সেই ক্যামেরার ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে দেন। তারপরই সেটি ভাইরাল হয়ে যায়। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী রিচা চাড্ডাও।

ইনস্টাগ্রামে আয়ুশি নামে এক মহিলা কয়েকটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘বিহাইভ ইন্ডিয়া’ নামে পুণের একটি ক্যাফেতে গিয়েছিলেন। সেখানে শৌচালয় ব্যবহার করতে গিয়ে দেখতে পান, ছাদে একটি মোবাইলের ক্যামেরা রয়েছে। তিনি সঙ্গে সঙ্গে সতর্ক হয়ে যান। ছবিও তোলেন ক্যামেরাটির।

শৌচালয় থেকে বেরিয়ে এসে ক্যাফে কর্তৃপক্ষকে বিষয়টি জানান। কিন্তু তাঁর কথায় কর্ণপাত করতে চাননি কর্তৃপক্ষ। ক্যামেরাটি খুলে ফেলা বা ক্যামেরা যে বা যারা লাগিয়েছে তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়ার উদ্যোগই দেখা যায়নি ক্যাফে কর্তৃপক্ষের মধ্যে। এমনকি ব্যবস্থা নেওয়ার কোনও প্রতিশ্রুতিও দেননি তারা। বরং বার বার বলার পর শেষে কর্তৃপক্ষ নাকি তাঁদের ঘুষ দিতে চান বলে অভিযোগ। বলেন, ‘আপনারা কী চান’। এমনই অভিযোগ করেছেন আয়ুশি।

আরও পড়ুন: এত দিনে সামনে এল রং দে বসন্তীতে আমিরের বিপরীতে অভিনয় করা সু-এর আসল পরিচয়

জানা গিয়েছে, বিষয়টি নিয়ে ওই ক্যাফের বিরুদ্ধে ফুড ডেলিভারি অ্যাপ জোমাটোতে রিভিউয়ে গোটা ঘটনা লিখেছিলেন আয়ুশি। কিন্তু তাঁর অনুমতি ছাড়াই সেই রিভিউ উড়িয়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি। মোবাইল ক্যামেরাটি সরিয়ে নেওয়া ছাড়া কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি।

আরও পড়ুন: দম্পতির ব্যক্তিগত মুহূর্তের শব্দ রেকর্ড যুবকের, ঘটনা ধরা পড়ল হোটেলের সিসি ক্যামেরায়

আয়ুশির ইনস্টাগ্রাম স্ট্যাটাস থেকে স্ক্রিন শট নিয়ে সেগুলি নন্দিনী ধিংড়া নামেএক তরুণী নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেছেন।

দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট: 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nandini Dhingra (@nandinidhingra_16) on

শুধু তাই নয় অভিনেত্রী রিচা চাড্ডাও তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ছবিগুলি শেয়ার করে মহিলাদের নিরাপত্তা ও গোপনীয়তার অধিকার নিয়ে ক্ষোভ উগরে দেন।

রিচা চাড্ডার পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন