• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঘুম থেকে তুলে দেওয়ার ‘অপরাধে’ স্ত্রীকে মারধর, বচসা গড়াল থানা পর্যন্ত

Wife Beaten
ঘুম ভাঙানোয় স্ত্রীকে মারধরের অভিযোগ। গ্রাফিক: তিয়াসা দাস।

রাত্রের বেলা স্ত্রী ঘুম থেকে তুলে দিয়েছেন তাঁকে। এই ‘অপরাধে’ এক মহিলাকে মারধর করার অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। ওই মহিলা, বাপের বাড়ি থেকে রাত্রে ফিরে বাড়ির দরজায় নক করেন। তাঁর বাড়ি ফেরার আগেই স্বামী ঘুমিয়ে পড়েছিলেন। ঘুম থেকে তুলে দেওয়ায় রাগে ওই ব্যক্তি স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ।

গুজরাতে আমদাবাদ জেলায় থালতেজ এলাকার বাসিন্দা বছর পঁয়তাল্লিশের ভাবনা চহ্বান। গত সপ্তাহে কয়েক দিনের জন্য বদনগরে বাপের বাড়িতে যান ভাবনা, ফেরেন সোমবার রাত ১১টা নাগাদ।

ভাবনা যখন বাড়ি ফেরেন স্বামী ঘনশ্যাম চহ্বান তখন ঘুমিয়ে পড়েছিলেন। দরজায় একাধিকবার নক করেও ঘুম ভাঙেনি তাঁর। এমন কি ভাবনা যখন ঘনশ্যামকে বার বার ডাকছিলেন, না উঠে ঘুমের মধ্যেই বক বক করছিলেন তিনি। অবশেষে জোরে জোরে দরজায় ধাক্কা দেওয়ার পর কোনও রকমে ওঠেন ঘনশ্যাম। কিন্তু তাঁর ঘুম ভাঙিয়ে দেওয়ার অপরাধে স্ত্রীকে মারধর শুরু করেন দরজা খুলেই।

হ্রদের উপর আছড়ে পড়ল মেঘের সুনামি, ভাইরাল ভিডিয়ো আরও পড়ুন

পরের দিন, মঙ্গলবার ভাবনা স্থানীয় বস্ত্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেখানে উল্লেখ করেন, ঘুমের ব্যাঘাত হওয়ার কারণে স্বামী তাঁকে মারধর করেছেন। এমনকি বাধা দিতে গেলে, ঘনশ্যাম বলেন, যা করার করে নিতে পারেন ভাবনা। প্রতিবেশীরা মারধরের আওয়াজ, চিত্কার শুনে চহ্বানদের বাড়িতে যান। সেখানে গিয়ে ভাবনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন: দু’কোটির পোর্সা নিয়ে রাস্তায় বেরিয়ে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানার মুখে গাড়ি মালিক

বস্ত্রপুর থানার পুলিশ অফিসাররা জানিয়েছেন, তাঁরা এমন কোনও ঘটনার কথা আগে শোনেননি, যেখানে ঘুম থেকে তুলে দেওয়ার জন্য কেউ তাঁর স্ত্রীকে মারধর করেছেন।

শৌচালয়ে যুবক নিজের শরীর থেকে টেনে বার করলেন ৩২ ফুটের... আরও পড়ুন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন