• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দু’কোটির পোর্সা নিয়ে রাস্তায় বেরিয়ে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানার মুখে গাড়ি মালিক

Porsche
এই পোর্সাটি আটক করেছে আহমেদাবাদ পুলিশ। ছবি: টুইটার থেকে নেওয়া।

দু’ কোটি টাকার স্পোর্টস কার নিয়ে রাস্তায় বার হলে যে কেউ তাকিয়ে দেখবেন। তাকিয়ে দেখেছিলেন এক ট্রাফিক পুলিশও। সেই তাকানোই ‘কাল’ হল ওই গাড়ির মালিকের। আমদাবাদে এক ‘পোর্সা ৯১১’ স্পোর্টস কারের মালিককে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানার মুখে পড়তে হল।

পোর্সা ৯১১-এর ভারতে অন রোড দাম প্রায় দু’ কোটি ১৫ লক্ষ টাকা। তেমনই একটি গাড়ি নিয়ে এক ব্যক্তি শুক্রবার আমদাবাদের রাস্তায় বেরিয়েছিলেন। রূপালী রঙের পোর্সাটিকে শহরের হেমলেট ক্রস রোডে আটকান এক ট্রাফিক পুলিশ।

আমদাবাদের রিজিওনাল ট্রান্সপোর্ট অফিস (আরটিও)-র এক কর্মী জানিয়েছেন, পোর্সাটিতে কোনও নম্বর প্লেট ছিল না। তাই সেটিকে আটকানো হয়। তারপর যখন চালকের কাছে গাড়ির কাগজপত্র চাওয়া হয়, তার কিছুই দেখাতে পারেননি তিনি। এর পরই গাড়িটিকে আটক করা হয়। সব কিছু হিসেব কষে গাড়ির মালিককে ন’লক্ষ ৮০ হাজার টাকার জরিমানার রসিদ ধরানো হয়।

আরও পড়ুন: একতলা বিল্ডিংয়ের সমান উচ্চতার সাইকেল চালাচ্ছেন যুবক!

আমদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস পটেল গাড়িটিকে বাজেয়াপ্ত করার কথা জানিয়েছেন। আমদাবাদ পুলিশের টুইটার হ্যান্ডলেও গাড়িটির দু’টি ছবি প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে গাড়িটির কোনও নম্বর প্লেট ছিল না।

আরও পড়ুন: জাগলিং করতে করতে এক সঙ্গে তিনটি রুবিক্স কিউব সল্ভ, অবিশ্বাস্য ভিডিয়ো!

আহমেদাবাদ পুলিশের টুইট:

গাড়ির মালিক জরিমানার ন’লক্ষ ৮০ হাজার টাকা জমা করার পর সেই রসিদ দেখালেই গাড়িটি ফেরত্ পেয়ে যাবেন। এমনটাই জানিয়েছেন, আমদাবাদ আরটিও-র এক কর্মী।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন